Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গালি দিয়ে সামাজিক মাধ্যমে স্ট্যাটাস, মক্ষম জবাব দিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তিমন্ত্রী পলক, জানা গেল বিস্তারিত

গালি দিয়ে সামাজিক মাধ্যমে স্ট্যাটাস, মক্ষম জবাব দিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তিমন্ত্রী পলক, জানা গেল বিস্তারিত

জুনাইদ আহমেদ পলক হলেন গণপ্রজাতন্তী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তিমন্ত্রী। এই সম্মানীয় পদে অধিষ্ঠিত হবার পর থেকে তিনি সততা ও নিষ্ঠার সহিত তার দায়িত্ব পালন করে আসছেন। তিনি একজন সম্মানীয় সংসদ সদস্য এবং বাংলাদেশের বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের একজন রাজনীতিবীদ। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন এক ঘণ্টা বিদ্যুৎ না থাকলে সরকারকে গালি দিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে স্ট্যাটাস দেয় তরুণরা।

এবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টার মধ্যে ১৮ ঘণ্টা দেশ ও জনগণের জন্য কাজ করছেন। উপহার দেওয়া উন্নয়ন ও সুশাসন। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে তার কন্যা শেখ হাসিনা প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন।

রোববার সকাল ১১টায় সিংড়া উপজেলার ১৩৯টি প্রাথমিক বিদ্যালয়ে ওয়াইফাই রাউটার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পলক এসব কথা বলেন। তিনি বলেন, এক ঘণ্টা বিদ্যুৎ না থাকলে যুবকরা সামাজিক যোগাযোগের মাধ্যমে সরকারকে গা/’লি দেয়। তারা জানে না ২০০৫, ২০০৬ ও ২০০৭ সালে দেশের ৩০ শতাংশ বাড়িতে বিদ্যুৎ সংযোগ ছিল না।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার সম্মতিতে এবং তার নির্দেশে তার সন্তান তারেক রহমানের হুকুমে পাকিস্তান থেকে জ/’ঙ্গি, মৌলবাদী, ভাড়াটে স/’ন্ত্রাসী এনে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, সাবেক মন্ত্রী আব্দুস সালাম পিন্টু, বঙ্গবন্ধুর প্রাণনাশকারী নূর, একাত্তরের চিহ্নিত রাজাকার জামায়াতের মন্ত্রী মুজাহিদ (আলী আহসান মুজাহিদ) বৈঠক করে ২০০৪ সালের ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনাকে প্রাণনাশ করার ষড়যন্ত্র করেছিলেন। এগুলো আমাদের তরুণ প্রজন্মকে জানাতে হবে। তারা সব জানে না।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, শামীমা হক রোজী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: আলী আশরাফ প্রমুখ।

প্রসঙ্গত, জুনাইদ আহমেদ পলক দায়িত্ব নেবার পর তথ্য ও যোগাযোগ খাতে উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি তার কাজের প্রতি খুব শ্রদ্ধাশীল। একজন দায়িত্ববান মন্ত্রী হিসেবে তিনি তার দায়িত্ব সুষ্ঠভাবে পালন করে যাচ্ছেন।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *