Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গার্ডার দুর্ঘটনায় নতুন মোড়, রুবেলকে স্বামী দাবি করে মরদেহ নিয়ে টানাটানি ৭ নারীর

গার্ডার দুর্ঘটনায় নতুন মোড়, রুবেলকে স্বামী দাবি করে মরদেহ নিয়ে টানাটানি ৭ নারীর

রাজধানীতে সড়কে বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ জনের মৃত্যুর ঘটনায় এখনো কাটিয়ে শোকের রেশ, আর এরই মধ্যে এবার ঘটলো এক অপ্রত্যাশিত ঘটনা। জানা যায়, গোপনে সাতটি বিয়ে করেছেন হৃদয়ের বাবা রুবেল হোসেন (৬০)। স্বামীর মৃত্যুর খবরে হাসপাতালে ছুটে এসেছেন ৭ নারী। প্রত্যকেই রুবেলকে স্বামী দাবি করে তার মৃতদেহ নিয়ে রীতিমতো ‘টানাটানি’ শুরু করে দিয়েছেন তারা।

এসব স্ত্রীর কয়েকজনের সঙ্গে রুবেল হাসানের সন্তানও আছে বলে দাবি উঠেছে।

দেখা যায়, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মাটিতে গিয়ে রুবেলের লাশ দাবি করছেন সব স্ত্রী। তাদের সঙ্গে শিশুরাও এসেছে। যাইহোক, তবে স্ত্রীদের একজন আরেকজনের বিয়ের ব্যাপারে কিছু জানেন না, এমনকি এমনটি হতেই পারে না বলেও দাবি করছেন।

মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে ৭ জন নারী নিজেদের রুবেলের স্ত্রী বলে দাবি করেন।

তাদের মধ্যে নিহত রুবেলের মেয়ে বলে দাবি করে এক নারী জানান, তার মায়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে রুবেলের। এই মহিলা দাবি করেন যে হৃদয়ও তার সম্পর্কে জানে। তিনি বলেন, আমার বাবা আমাকে কোনো টাকা দেননি। ফেসবুকের মাধ্যমে ঘটনাটি জানতে পারি। রুবেলের কয়টি স্ত্রী জানতে চাইলে এই নারী ৫টির নাম উল্লেখ করেন। আরও একজন মহিলা রয়েছেন, তবে তিনি তার নাম প্রকাশ করেননি।

এদিকে স্ত্রী বলে দাবি করা ৭ নারী বলেন, রুবেলের একাধিক স্ত্রীর অস্তিত্বের কথা তারা জানেন না। সম্প্রতি বিষয়টি জানতে পেরে মামলা করেছেন বলে দাবি করেছেন এক নারী। সেই মামলার বিচার এখনও চলছে। এখন স্ত্রীরা লাশ দাবি করছে। ফলে রুবেলের মরদেহ হস্তান্তর নিয়ে জটিলতা দেখা দিয়েছে।

এর আগে গতকাল সোমবার (১৫ আগস্ট) বিকেল সাড়ে তিনটার দিকে গার্ডার পরে ঘটনাস্থলেই প্রাণ হারাণ রুবেল হোসেনসহ মোট ৫ জন। এ ঘটনায় গভির শোক প্রকাশ করে দায়ীদের আইনের আয়তায় আনার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *