Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গানের মঞ্চ থেকেই চলে গেলেন না ফেরার দেশে জনপ্রিয় সেই সঙ্গীতশিল্পী

গানের মঞ্চ থেকেই চলে গেলেন না ফেরার দেশে জনপ্রিয় সেই সঙ্গীতশিল্পী

হৃদরোগে আক্রান্ত হয়ে শিল্পী কেকে ওরফে কৃষ্ণকুমারের প্রয়ান হয়েছে বলে চিকিৎসকদের ধারণা। আকস্মিক প্রয়ানের কারণ জানতে নিথর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কেকের প্রয়ানের খবর ছড়িয়ে পড়লে ভক্তদের মাঝে শোকের ছায়া নেমে ( May ) আসে। শিল্পীর গানের শেষ সাক্ষী হয়ে ওঠে সঙ্গীতের শহর কলকাতা। কেকে বাংলা, হিন্দি, তামিল, কন্নড়, মালায়লাম, মারাঠি এবং অসমীয়া ভাষায় গান গেয়েছেন। ৯০ এর দশক থেকে এখন পর্যন্ত তার অনেক জনপ্রিয় গান রয়েছে।

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্দন ( Krishnakumar Kundan ) ওরফে কেকে প্রয়াত হয়েছেন। মঙ্গলবার ( Tuesday ) ৩১ মে ( May ) রাতে ( night ) কলকাতার একটি হাসপাতালে চিকিৎসক তাকে প্রয়াত ঘোষণা করেন। প্রয়ানকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।

উল্লেখ্য, সঙ্গীতশিল্পী অমিত কুমারের স্ত্রী রীমা গঙ্গোপাধ্যায় প্রথম ফেস// বুকে তাঁর প্রয়ানের খবর জানান। একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কেকে কলকাতায় একটি শোতে উপস্থিত ছিলেন প্রয়ানের আগ মুহুর্তে। মঞ্চে গান গাইতে গাইতে হঠাৎ অসুস্থ বোধ করেন তিনি। তাকে দ্রুত একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসক তাকে প্রয়াত ঘোষণা করেন।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *