Saturday , September 21 2024
Breaking News
Home / International / গাড়ির ‘গিয়ার’ পাল্টানোর দক্ষতা দেখে চালককেই বিয়ে সেই খাদিজার, ড্রাইভারের হাতে হাত দিতে দুবার ভাবেনি

গাড়ির ‘গিয়ার’ পাল্টানোর দক্ষতা দেখে চালককেই বিয়ে সেই খাদিজার, ড্রাইভারের হাতে হাত দিতে দুবার ভাবেনি

বিষয়টি অনেকটা অবাক করা হলেও বাস্তবেই এমনই একটি ঘটেছে পাকিস্তানের কোনো একটি শহরে। যেখানে গাড়ি চালানোর দক্ষতা দেখেই এক যুবককে বিয়ে করে নিয়েছেন খাতিজা নামের এক তরুণী। সম্প্রতি এই বিষয়টি প্রকাশ্যে আসতেই সংবাদ মাধ্যমের শিরোনামে আসেন এই জুটি।

গাড়ি চালানো শিখতে গিয়ে ২১ বছর বয়সী এই চালকের প্রেমে পড়েন খাতিজা। চালক যেভাবে গিয়ার পরিবর্তন করে তা দেখে নিজেই প্রেমের প্রস্তাব দেয়। জাত-পাত না দেখেই বিয়ের সিদ্ধান্ত নেন তিনি।

সম্প্রতি পাকিস্তানি সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তানকে দেওয়া এক সাক্ষাৎকারে এই দম্পতি জানিয়েছেন তাদের প্রেমের গল্প।

জানা গেছে, খাদিজা গাড়ি চালাতে জানতেন না। খাদিজার বাবা তার মেয়েকে গাড়ি চালানো শেখানোর জন্য একজন ড্রাইভার নিয়োগ করেছিলেন। কিন্তু চাকা ঘোরানো শিখতে গিয়ে প্রেমে পড়ে যান চালকের।

খাতিজা বলেন, চালককে গিয়ার পরিবর্তন করতে দেখে মুগ্ধ হয়েছি। জীবনের গিয়ার নিয়ন্ত্রণেও এ গাড়িচালকের হাত দারুণ সিদ্ধহস্ত বলেও মনে হয়েছিল।। তাই ড্রাইভারের হাতে হাত দিতে দুবার ভাবিনি। আমরা এখন খুব সুখী বিবাহিত।

এ সময়ে এই সাক্ষাৎকারে আলোচিত এই তরুণীকে একটি গান গাইতে বলা হয়। এ সময়ে তিনি একটি জনপ্রিয় গান গেয়েও শুনান। ২১ বছর বয়সী এই যুবককে স্বামী হিসাবে পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *