Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গাজীপুরে কেক খেয়ে প্রান হারালো দম্পতির দুটি সন্তানই

গাজীপুরে কেক খেয়ে প্রান হারালো দম্পতির দুটি সন্তানই

গাজীপুর জেলার সালনা বাজারের কাছে অবস্থিত বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের (ইপসা) গেট এলাকায় একটি মর্মান্তিক ঘটনা ঘটেছে। সেখানে এক দম্পতির দুই কন্যা শিশু কেক ও প্যাটিস খাওয়ার পর মৃ”ত্যু হয়েছে। এই ঘটনার কারন খুঁজতে শুরু করেছে পুলিশ। তবে ঠিক কী কারণে এই ঘটনা ঘটেছে সেটা নিয়ে এই রিপোর্ট লেখা পর্যন্ত কিছু জানা যায়নি।

রোববার (২৯ জানুয়ারি) রাতে ওই এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আরও একটি শি”শু অসুস্থ হয়ে পড়ে বলে জানা গেছে।

প্রয়াত শিশুরা হলো আশামনি (৬) ও তার ছোট বোন আলিফা আক্তার (দেড় বছর)। তাদের বাবার নাম আশরাফুল ইসলাম। তিনি সপরিবারে সালনা ইপসা গেট এলাকায় ভাড়ায় থাকেন।

হাসপাতালে শি”শুটির নাম সিয়াম (৬ মাস)। তার বাবার নাম হীরা মিয়া। সেও একই বাড়ির মালিকের বাড়িতে ভাড়ায় থাকেন।

প্রয়াত শিশুদের বাবা আশরাফুল ইসলাম জানান, রোববার সকালে তিনি ও শিশুরা ওই এলাকার সাইফুল ইসলামের খোলা বাজারে তৈরি প্যাটিস ও কেক খেয়েছেন। এ সময় অল্প সময়ের মধ্যে সবাই অসুস্থ হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ সময় হাসপাতালের চিকিৎসক তার বড় মেয়ে আশামণি ও ছোট মেয়ে আলিফাকে মৃ”/ত ঘোষণা করেন। একইভাবে তাদের ভাড়া বাড়ির আরেক শিশু সিয়াম অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়। তবে আশরাফুলের কোনো সমস্যা হয়নি।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম জানান, দুই শিশুকে মৃ”/ত অবস্থায় হাসপাতালে আনা হয়। খাবারে বি”/ষক্রিয়ায় এই ঘটনা ঘটতে পারে। ময়নাতদন্ত ছাড়া কারণ নির্ণয় করা যাচ্ছে না। তবে সিয়াম নিরাপদ।

মোঃ আসাদুজ্জামান যিনি গাজীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি ঘটনার বিষয়ে বলেন, খবর পাওয়ার পর আমরা খুব দ্রুত ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ঘটনার পর আমরাও অনেকটা বিভ্রান্তিতে রয়েছি। কেক-প্যাটিস শুধু ঐ দুই সন্তানেরা খায়নি তাদের বাবাও খেয়েছেন। কিন্তু তিনি সুস্থ রয়েছেন। ঘটনাটি গুরুত্ব নিয়ে তদন্ত শুরু হয়েছে।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *