Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গাজীপুরে কারখানায় ভয়াবহ আগুন, নেভাতে হিমশিম খাচ্ছে ফায়ার সার্ভিসের ১০ ইউনিট (ভিডিওসহ)

গাজীপুরে কারখানায় ভয়াবহ আগুন, নেভাতে হিমশিম খাচ্ছে ফায়ার সার্ভিসের ১০ ইউনিট (ভিডিওসহ)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় কোয়ালিটি টেক্সলাইন ও সাফোয়ান ফয়েল নামের একটি কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা ঘরে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত সোয়া ১১টার দিকে কালিয়াকৈ ফায়ার সার্ভিসের পাশে অবস্থিত কারখানায় আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার জন্য সকল কার্যক্রম শুরু করে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, রাত ১১টার দিকে কোয়ালিটি টেক্সলাইন ও সাফোয়ান ফয়েল নামের কারখানায় ধোঁয়া দেখে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের কালিয়াকোর ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

তিনি জানান, আগুনের পরিধি বাড়তে থাকায় সারাবো, কাশিমপুর ডিবিএল, জয়দেবপুরসহ ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা জানান, বর্তমানে ডাম্পিংয়ের কাজ চলছে। তবে প্রাথমিকভাবে আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানান তিনি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *