Friday , September 20 2024
Breaking News
Home / Sports / গর্ভে সন্তান থাকা অবস্থায় দীনেশ কার্তিকের স্ত্রীর পরকীয়া, এবার বেরিয়ে এলো সকল তথ্য

গর্ভে সন্তান থাকা অবস্থায় দীনেশ কার্তিকের স্ত্রীর পরকীয়া, এবার বেরিয়ে এলো সকল তথ্য

দীনেশ কার্তিক দারুণ সময় কাটাচ্ছেন। আইপিএলে অসাধারণ পারফরম্যান্সের কারণে দীর্ঘ অনুপস্থিতির পর তিনি ভারতীয় দলে ফিরেছেন। জাতীয় দলেও তার ব্যাট ভালো কথা বলেছে। কিন্তু কয়েক বছর আগেও তার জীবনে কোনো ঝড় বয়ে যায়। তার সবচেয়ে কাছের বন্ধু তার চূড়ান্ত পরাজয় করেছিল।

২০০৬ সালে, ২১ বছর বয়সে, কার্তিক তার শৈশব প্রেমিকা নিকিতা বানজারাকে বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের পাঁচ বছর পর তাদের সুখের সংসারে আগুন লেগে যায়। তামিলনাড়ুর সতীর্থ মুরালি বিজয়ের প্রেমে পড়েন কার্তিকের স্ত্রী।

ঘরোয়া ক্রিকেটে কর্ণাটকের বিরুদ্ধে খেলতে গিয়ে স্ত্রী ও বন্ধুর বিবাহবহির্ভূত সম্পর্কের খবর শুনেছিলেন কার্তিক। বিচলিত হয়ে পড়েন উইকেটরক্ষক-ব্যাটসম্যান। বিবাহবহির্ভূত সম্পর্কের খবর প্রকাশের পর কার্তিকের কাছে আলাদা হওয়ার আর কোনো পথ খোলা ছিল না।

ইন্ডিয়ান ডেইলি অনুসারে, কার্তিকের স্ত্রী নিকিতা ২০১২ সালে বিবাহবিচ্ছেদের সময় গর্ভবতী ছিলেন। কার্তিকের সাথে বিচ্ছেদের কয়েক দিনের মধ্যেই নিকিতা বিজয়কে বিয়ে করেন।

কার্তিক এবং বিজয় ভারতের হয়ে টেস্ট খেলতে ২০১৬ সালে ইংল্যান্ড সফর করেছিলেন। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সফরের সময় তাদের কেউই একে অপরকে একটি শব্দও বলেননি। ২০১৫ সালে, কার্তিক ভারতীয় স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকালকে বিয়ে করেন। অন্যদিকে, বিজয় ও নিকিতার এখন তিনটি সন্তান রয়েছে।

About Nasimul Islam

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *