Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গভীর রাতে মুনমুনের কাছে হিরো আলম, না করতে পারলেন না মুনমুন

গভীর রাতে মুনমুনের কাছে হিরো আলম, না করতে পারলেন না মুনমুন

সম্প্রতি গত বেশ কিছুদিন ধরেই নির্বাচনী প্রচারণা নিয়ে অনেকটা ব্যস্ত সময় পার করছেন সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত আলোচিত এক নাম হিরো আলম। একতারা প্রতীক নিয়ে বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ে যাচ্ছেন তিনি। আর এরই আলোকে প্রায় প্রতিদিনই নানান জায়গায় ছুটে বেড়াচ্ছেন তিনি।

আর এবার তার হয়ে ভোটের মাঠে দেখা গেল চিত্রনায়িকা মুনমুনকে।

শুক্রবার (২৭ জানুয়ারি) বেলা ২টার দিকে নগরীর সাতমাথা এলাকায় হিরো আলমের সঙ্গে প্রচারণা চালাতে দেখা যায় এই অভিনেত্রীকে। দুপুর ২টা থেকে আড়াইটা পর্যন্ত নগরীর সাতমাথায় প্রচারণা চালান মুনমুন।

মুনমুন বলেন, আমি উত্তরবঙ্গে এসেছি। হিরো আলম স্নেহার ছোট ভাই। তিনি বলেন, ‘অপু, আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি, এসে দোয়া করবেন।’ আমি তার কথা ফেলতে পারলাম না। ব্যস্ততার মধ্যেও তার জন্য ভোট চাইতে এসেছি। হিরো আলম প্রান্তিক পরিবার থেকে উঠে আসা মানুষ। প্রান্তিক মানুষের কষ্ট তিনি ভালোই বোঝেন। তিনি মানুষের জন্য কাজ করতে চান। তিনি নির্বাচিত হলে প্রান্তিক মানুষের ভাগ্যের উন্নতি হবে।

হিরো আলম বলেন, ‘ভোটারদের চমকে দিতে অভিনেত্রী জেসমিন আজ শনিবার (২৭ জানুয়ারি) রাতে বগুড়া-৬ আসনে অর্থাৎ বগুড়া সিটিতে একতারা মার্কায় ভোট চেয়ে মাঠে নামবেন। এ ছাড়া একতার প্রচারণায় আসছেন অভিনেত্রী নাসরীন, কাবিলাসহ অনেক চলচ্চিত্র নির্মাতা।

শোকের বসে মডেলিংয়ের মধ্যদিয়ে দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন হিরো আলম। এরপর ধীরে ধীরে বড় পর্দায়ও অভিনয় করে রীতিমতো ব্যাপক আলোচনায় এসেছেন তিনি। বর্তমানে গান গেয়েও রয়েছেন আলোচনায়।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *