Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গভীর রাতে বিধবার সাথে এএসআইয়ের কর্ম, পড়লেন ধরা

গভীর রাতে বিধবার সাথে এএসআইয়ের কর্ম, পড়লেন ধরা

পটুয়াখালী জেলার বাউফল উপজেলা এলাকায় রাতে ৪০ বছর বয়সী এক বিধবা নারীর ঘরে প্রবেশের অভিযোগের প্রেক্ষিতে এএসআই রফিকুল ইসলামকে বিভাগের উচ্চ পর্যায়ের সিদ্ধান্ধ মোতাবেক ক্লোজড করা হয়েছে। আল মামুন যিনি বাউফল থা’/নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে রয়েছেন তিনি আজ (শনিবার) অর্থাৎ ৭ অক্টোবর বিকেলের দিকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, শুক্রবার (৯ অক্টোবর) রাত ১১টায় পটুয়াখালীর বাউফল থা’/নার সহকারী উপ-পরির্দশক (এএসআই) রফিকুল ইসলাম (৪২) এক বি’ধবা নারীর ঘরে প্রবেশ করে। পরে ওই নারী সঙ্গে কিছু সময় কা’টানোর পর ঘর থেকে বের হওয়ার সময় স্থানীয়রা তাকে আ’ট/ক করেন।

এদিকে একপর্যায়ে তাকে মা’রধ/র করেন স্থানীয়রা। এ সময় ওই এএসআই এই বি’/ব্রতকর পরিবেশ এড়াতে স্থানীয় কয়েক যুবকরা ৩টি বিকাশ নম্বর ৪৫ হাজার টাকা লেনদেন করেন। পরে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার হ’স্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। পরে সাড়ে ১১টার দিকে থানা থেকে পু’/লি’/শ এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

আল মামুন যিনি বাউফল থা’/নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে রয়েছেন তিনি বলেন, আজ (শনিবার) এএসআই রফিকুল ইসলামকে অভিযোগের প্রেক্ষিতে ক্লোজড করা হয়েছে। অভিযোগের সত্যতা যদি প্রমাণিত হয় তাহলে তার বিরু’দ্ধে এ বিষয়ে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে। এ ঘটনার পর ঐ এলাকায় আলোচনার সৃষ্টি হয়েছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *