Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গভীর রাতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় মিজানুর রহমান, হাতেনাতেনা ধরলো স্ত্রী-মেয়ে

গভীর রাতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় মিজানুর রহমান, হাতেনাতেনা ধরলো স্ত্রী-মেয়ে

দীর্ধদিন ধরেই প্রবাসীর এক স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন ইউপি সদস্য মিজানুর রহমান খান ভুট্টু। আর এরই মধ্যে সম্প্রতি গত বুধবার (৮ ফেব্রুয়ারি) রাতে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক লিপ্ত হলে তাদের দুজনকেই হাতে নাতে ধরে ফেলেন ইউপি সদস্যের স্ত্রী-মেয়েসহ এলাকার জনগণ। আলোচিত এই ঘটনাটি ঘটে লক্ষ্মীপুরের রায়পুরের চালতাতুলি বাজারে।

গত ১০ বছর ধরে বাবার বাড়ির সামনে ভবন করে বসবাস করছেন ওই প্রবাসীর স্ত্রী। এদিকে,গত ৯ বছর ধরে ইউপি নির্বাচনের পর থেকে রায়পুর ইউনিয়নের ১০ নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান খান ভুট্টুর সাথে প্রবাসীর স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ইউপি সদস্য মিজানুর রহমান প্রায়ই ওই গৃহবধূর বাড়িতে যাতায়াত করতেন।

এ ধরনের অসামাজিক কাজ পরিহার করে ভালো কাজ করার জন্য ইউপি চেয়ারম্যান ও পরিবারের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়। কিন্তু ওই সদস্য তা না শুনে সকালে তার স্ত্রী সাজু বেগমকে বেধড়ক ‘পি”টি’য়ে’ ‘আ”হ’ত করে।

রায়পুরা থানার ওসি (তদন্ত) হাসান জাহাঙ্গীর জানান, রাতেই স্থানীয় বাসিন্দাদের হাত থেকে দুজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। বিকেলে তাদের দুজনকে ৩০২ ধারায় আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, ইউপি সদস্য মিজানুর রহমান সৌদি প্রবাসীর বাড়িতে স্ত্রী, এক মেয়ে ও দুই ছেলে ও তিন সন্তান রয়েছে।

এ ঘটনায় গোটা এলাকাজুড়ে বেশ চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। একজন ইউপি সদস্য হয়েছে এমন জঘন্যতম কর্মকান্ডের দায়ে তাকে অবিলম্বে আইনের কাঠগড়ায় দাঁড় করানোর দাবি জানান এলাকাবাসী।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *