Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গভীর রাতে তাপসের বাথরুমে ছিলেন বুবলী, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

গভীর রাতে তাপসের বাথরুমে ছিলেন বুবলী, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

রাত সাড়ে তিনটায় সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের বাথরুমে আত্মগোপন করেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী শবনম বুবলী।

আর এ খবর জানা যায় নারী উদ্যোক্তা, গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের চেয়ারপারসন ফারজানা মুন্নির এক ফেসবুক স্ট্যাটাসে।

গত ৪ নভেম্বর মধ্যরাতে এই স্ট্যাটাস দেওয়া হয়।

ফারজানা মুন্নির স্ট্যাটাসে বলা হয়েছে, ‘তাপস ও বুবলী সম্পর্কে আছেন।

অপু বিশ্বাসের জীবন যেমন নষ্ট করেছে বুবলী আমার সংসার নষ্ট করছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে গর্ভবতী হলেন , এখন তার টার্গেট তাপস। আমার কিছু হলে তাপস ও বুবলী দায়ী থাকবে।

পরে অবশ্য ফারজানা মুন্নির পক্ষ থেকে জানানো হয় ফেসবুক আইডি হ্যাকারদের হাতে চলে গেছে। এমনটাই জানিয়েছেন বুবলী। বিষয়টি অনেকেই পড়েছেন, বুলি-তাপসের প্রেম নিয়ে ফারজানা ও চিত্রা অপু বিশ্বাসের কথোপকথনের একটি অডিও রেকর্ড শুক্রবার রাত থেকে কয়েকটি ফেসবুক পেজে ভাইরাল হয়েছে।

আর সেই অডিও থেকে জানা গেল নতুন তথ্য, তা হল- তাপস-বুবলীর প্রেম নিয়ে সেই পোস্ট দিয়েছেন মুন্নি নিজেই। তার ফেসবুক আইডি হ্যাক হয়নি। অপু বিশ্বাসের সঙ্গে কথোপকথনের ফাঁস হওয়া কল-রেকর্ডে নিজের মুখেই একথা বলেছেন তিনি।

ফারজানা মুন্নি বলেন, ‘আমি ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর তাপসের সঙ্গে আমার পরিবারের সবাই বসেছিলেন। দেখো অপু, আমি তো এখনো সংসার করি। তাপস তো এখনো আমার জামাই। তার পর যখন আমাকে বলল, এটা দাও (ফেসবুক আইডি হ্যাকের স্ট্যাটাস), তখন আমি এটা দিলাম। আমার কোনো কিছু হ্যাক হয় নাই, শুধু স্ট্যাটাসটা হ্যাক হইছে না, তাই না?’’

ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার দিন রাতে মুন্নি জানান, গানবাংলা টেলিভিশনের অফিসে তাপসের সঙ্গে একা সময় কাটাচ্ছেন তিনি।

তিনি বলেন, ‘এই তাপসকে আমি চিনতেছি না। তাপস যদি এই মেয়েকে বলে এখন সোজা হয়ে দাঁড়িয়ে থাকবা, সে কথামতো দাঁড়িয়ে থাকবে। তুমি গানবাংলার সিকিউরিটি গার্ডকে জিজ্ঞেস করো; জানতে পারেব ও (বুবলী) কখন ঢোকে কখন বের হয়! তুমি জানো না কী হচ্ছে দুজনের! আমি তোমাকে (অপু বিশ্বাস) বোঝাতে পারব না।

“এটা করতে না পেরে শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে তাপসকে ফোন করে বলেছিলাম বুবলীকে দিতে। আমি জানি বুবলী আছে। সে (বুবলী) বাথরুমে লুকিয়ে ছিল। সে বাথরুম থেকে বেরিয়ে আসে। এরপর আমি বললাম, বুবলী তোমার লজ্জা লাগে না? তুমি কি মেয়ে? তোমার খারাপ লাগে না? আমার কথা শুনে সে (বুবলী) হাসলো। সেই হাসিটা আমি সহ্য করতে পারলাম না। তখনই ফেসবুকে পোস্ট করলাম।

অপুর সঙ্গে আলাপচারিতায় শাকিব খানের প্রসঙ্গও তুলে ধরেন মুন্নি। তার দাবি, শাকিবের ওপর প্রতিশোধ নিতে তাপসকে ঢাল হিসেবে ব্যবহার করছেন বুবলী।

তার কথায়, ‘বুবলী শাকিবকে ধ্বংস করবে। ও (বুবলী) তাকে কন্ট্রোল করতে পারছে না। রিভেঞ্জ নিতে চায়। এ জন্য তাপসকে ব্যবহার করতেছে। তাপস এটা বুঝতেছে না। তবে ও একদিন বুঝবে। ’

অডিওতে মুন্নিকে বলতে শোনা যায়, বুবলির মতো খারাপ মেয়ে কখনো দেখিনি। তিনি বলেন, “এমন খারাপ মানুষ আমি জীবনে দেখিনি। আমি একজন মেয়ে। আমার বয়স অনেক। তুমি ছোট আমি পৃথিবীর অনেক কিছু দেখে আজ এতদূর এসেছি। এই মেয়েটি যেকোনও পরিবার ধ্বংসের জন্য যথেষ্ট। আমি জানি না কে এই বিচার করবে। ঈশ্বর তার বিচার করবেন।’

গানবাংলা টেলিভিশনের অফিসে দিনরাত গান করেন বুবলী। মুন্নি আরও জানান, তাকে চ্যানেলের নিজস্ব গাড়িতে করে নিয়ে আসা হয়।

এ নিয়ে মুন্নি বলেন, ‘বুবলী কোনো দিন বাসায় থাকে না। কোনো সাংবাদিক দিয়ে ওর বাসার দারোয়ানকে জিজ্ঞেস করাও যে, ও কয়টার সময় বের হয় আর কয়টার সময় বাসায় আসে! গানবাংলার গাড়ি কয়টায় ঢোকে, কয়টায় নামিয়ে দিয়ে যায়! আমি হা হয়ে থাকি। কী হচ্ছে এসব! একটা মেয়ে সারাক্ষণ তাপসের সঙ্গে থাকে। ওর মতো ভালো মেয়ে নাকি তাপস কখনো দেখেনি। ’

মুন্নি মনে করেন, বুবলী তার কথার জাদুতে ছেলেদের মুগ্ধ করেছে। তিনি নিজে গল্প তৈরি করে তাপসকে আয়ত্ত করেছেন।

১৩ মিনিট ৫৪ সেকেন্ডের ফোনকলটি বেশ কয়েকটি ফেসবুক পেজে দেখা গেছে। তবে কথোপকথনে অপু বিশ্বাসের কথা কেটে গেছে। শুধু ফারজানা মুন্নির গলা শোনা গেল। কিন্তু বক্তৃতার মাঝখানে তার নাম ধরে ডাকলেই বোঝা যায় অপু বিশ্বাসের সঙ্গে কথা বলার বিষয়টি।

তবে শনিবার সকাল থেকে অপু বিশ্বাসের ফোনে একাধিকবার ফোন করা হলেও তা বন্ধ পাওয়া গেছে।

এদিকে ভাইরাল হওয়া এই কল-রেকর্ডের বিষয়ে জানতে গানবাংলা টিভির জনসংযোগ কর্মকর্তা রুদ্র হককে ফোন করেও কোনো সাড়া পাওয়া যায়নি।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *