Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গনতন্ত্র ফিরিয়ে আনতে কড়া বার্তা দিলেন শামা ওবায়েদ

গনতন্ত্র ফিরিয়ে আনতে কড়া বার্তা দিলেন শামা ওবায়েদ

শামা ওবায়েদ যিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন তিনি বলেছেন, রাজপথে নামতে হবে, দুর্বার আ’ন্দো/লন গড়ে তুলতে হবে, আর এর মাধ্যমেই দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করা সম্ভব হবে।

গতকাল (শুক্রবার) সন্ধ্যার দিকে ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলাধীন লস্করদিয়ায় বিএনপি সভানেত্রী বেগম খালেদা জিয়া যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন এই কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় সেখানে তিনি এমন ধরনের মন্তব্য করেন। এই দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে নগরকান্দা উপজেলা বিএনপি, নগরকান্দা পৌর বিএনপি ও এর অঙ্গ সংগঠন।

শামা ওবায়েদ বলেন, দেশের একজন নাগরিক হিসেবে, সুচিকিৎসার সুযোগ পাওয়ার অধিকার তার রয়েছে। কিন্তু সরকার আইনের দোহায় দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসা গ্রহণের সুযোগ দিচ্ছে না। এ সময় তিনি খালেদা জিয়ার সুচিকিৎসার সুযোগ করে দেওয়ার জন্য সরকারের প্রতি অনুরোধ জানান।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন- নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সহ-সভাপতি আলমগীর হোসেন বকুল, সহ-সম্পাদক রফিকুল ইসলাম জাজরিস, উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা জিল্লুর রহমান, উপজেলা যুবদলের সভাপতি আলিমুজ্জামান সেলু, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন হেলাল প্রমুখ।

বিএনপির এই সক্রিয় নেত্রী আরো বলেন, সরকার চাল-তেলসহ সকল ধরনের নিত্যপণ্যের দাম বাড়িয়েছে যার কারনে বর্তমান সময়ে দেশের সাধারণ মানুষ চরম দুর্ভোগে পড়েছে। দেশের মানুষ দুটো খেয়ে পরে বাঁচার জন্য সারাটা দিন পরিশ্রম করেও তাদের দৈনন্দিন চাহিদা মেটাতে পারে না, তাদের মুখে এখন হাসি নেই, মনে কোনো ধরনের সুখ নেই। এ সরকার ক্ষমতায় আসার পর দেশের মানুষের কোনো নিরাপত্তা দেখতে পাওয়া যায় না। আ’ন্দো’/লনের গড়ে তোলার মাধ্যমে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে। বিএনপি ক্ষমতায় আসলেই তবে দেশের উন্নতি সম্ভব হবে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *