Friday , September 20 2024
Breaking News
Home / National / গডফাদার বলায় এবার শামীম ওসমান : সময় এসেছে নীরবতা ভাঙার, সত্য বলতে চাই

গডফাদার বলায় এবার শামীম ওসমান : সময় এসেছে নীরবতা ভাঙার, সত্য বলতে চাই

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে সংসদ সদস্য শামীম ওসমানের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। এমনকি এরই মধ্যে শামীম ওসমানকে ‘গডফাদার’ বলেও আখ্য দিতে দেখা গেছে তাকে। আর এ নিয়েই রীতিমতো নেতাকর্মীদের শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। তবে এদিকে এ বিষয়টি কোনো ভাবেই মেনে নিতে পারছেন না শামীম ওসমান।

শনিবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় তিনি সংবাদ মাধ্যকে বলেন, ‘আমার নীরবতা নিয়ে যে ধরনের কথাবার্তা চলছে, সময় এসেছে নীরবতা ভাঙার। সত্য বলতে চাই। এই সত্য হবে সাধারণ মানুষকে জানানোর জন্য।’ কয়েকদিনের মধ্যে সংবাদ সম্মেলন করে তিনি সত্য প্রকাশ করবেন, এজন্য এই প্রতিবেদককে অপেক্ষায় থাকতে বলেন শামীম ওসমান।

নাসিক নির্বাচনে দলীয় কোনো সিদ্ধান্ত না থাকলেও জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতারা তৈমূরকে সমর্থন জানিয়ে প্রকাশ্যে গণসংযোগ করেছেন। গত শুক্রবার তৈমূরের প্রচারণায় জাতীয় পার্টির চার ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন। এ নিয়ে শনিবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান আওয়ামী লীগের প্রার্থী আইভী।

তিনি বলেন, ‘তৈমূর আলম বিএনপি কিংবা স্বতন্ত্র প্রার্থী নন। তিনি শামীম ও সেলিম ওসমানের প্রার্থী।’ এসময় আইভী আরও বলেন, ‘গতকাল (শুক্রবার) বন্দরে প্রচারণা চালানোর সময় সেলিম ওসমানের জাতীয় পার্টির চারজন চেয়ারম্যান তার সঙ্গে ছিলেন। এতে প্রমাণিত হয় সারা নারায়ণগঞ্জের গুঞ্জন সত্য, তৈমূর আলম খন্দকার গডফাদার শামীম ওসমানের ক্যান্ডিডেট, গতকাল তা প্রমাণিত হয়েছে।’

যদিও কয়েক দিন আগেও প্রচারের সময় শামীম ওসমানকে ‘বড়ভাই’ সম্বোধন করেন আইভী। সাংবাদিকদের তিনি বলেছিলেন, আচরণবিধির কারণে তিনি (শামীম ওসমান) প্রচারে আসতে পারছেন না। কিন্তু তিনি নৌকার পক্ষেই আছেন। নৌকার বিপক্ষে যাওয়ার সুযোগ নেই। কিন্তু হঠাৎ শনিবার আবারও অতীতের মতো শামীম ওসমানকে ‘গডফাদার’ আখ্যা দেওয়ায় স্থানীয় আওয়ামী লীগে একটা প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এদিকে তৈমূর আলম শামীম ওসমানের ক্যান্ডিডেট- আইভীর এমন অভিযোগে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেন, ‘আমি জনগণের প্রার্থী। যেহেতু জনগণের প্রার্থী, তাই আওয়ামী লীগ প্রার্থী তার নিজের পরাজয় আঁচ করতে পেরে আবোলতাবোল বকছেন। আমি শামীম ওসমানের নয়, বরং নিজের পায়ে হাঁটি।’

তিনি বলেন, ‘আমার পক্ষে নারায়ণগঞ্জের সব স্তরের মানুষ নেমে এসেছে। তাদের কাছে ভোট চাইছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জের ভোটার হলে তার কাছেও ভোট চাইতে যেতাম। আমার বিশ্বাস, গত ৫০ বছরে আমার স্বচ্ছ, নির্ভেজাল গণমুখী কর্মকাণ্ড দেখে তিনি আমাকে ভোট দিতেন।’

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। আর এ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে মেয়র প্রার্থী হিসেবে নৌকা প্র‍তীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন আইভী। অপরদিকে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে লড়ে যাচ্ছেন তৈমূর আলম খন্দকার।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *