Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / খেলার জন্য প্রস্তুত হয়ে বসে আছেন শামীম ওসমান, জানিয়ে দিলেন রুমিনকে

খেলার জন্য প্রস্তুত হয়ে বসে আছেন শামীম ওসমান, জানিয়ে দিলেন রুমিনকে

অনেক আগে থেকেই স্বপ্নের পদ্মা-সেতুকে কেন্দ্র করে বর্তমান ক্ষমতাসীন সরকারের বিরুদ্ধে নানা সমালোচনায় মেতে ছিল বিরোধী দল বিএনপি। তবে শত বাধা-প্রতিবন্ধকতা পেরিয়ে অবশেষে নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ করে দেখিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে এরপরও রীতিমতো সমালোচনায় মেতে রয়েছে বিএনপি।

আর এবার সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, পদ্মা সেতু নির্মাণের আগেও আইএমএফসহ বড় বড় জায়গা থেকে অনেক কথা হয়েছিল। মূলত চলমান এই সংকট সাময়িক। আমরা তিন-চার মাসের মধ্যে এই সংকট কাটিয়ে উঠতে পারব। বুধবার (২০ জুলাই) বিকেলে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে অংশ নিয়ে শামীম ওসমান এসব কথা বলেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার রুমিন ফারহানা ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব শামীম পাটোয়ারী।

শামীম ওসমান আরও বলেন, ‘আমার এক বন্ধু আমাকে জিজ্ঞেস করেছিল আমি পদ্মা সেতুতে এসেছি কি না। আমি বললাম না, আমি যাইনি। আমি কেন যাইনি এমন প্রশ্নের জবাবে আমি বলেছিলাম, দেশের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছেন, পদ্মা সেতুতে চড়বেন না, তাতে চড়লেই ভেঙে পড়বে। দেখি সবাই যাক। সবাই চলে যাওয়ার পরও যদি না ভাঙে, আমি গিয়ে দেখব। আসলে, তারা এমন অদ্ভুত কথা বলে। বাংলাদেশের রাজনীতিবিদদের দুর্দশা দেখে আমি খুবই বিস্মিত।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, গত ১৩ বছরে বিএনপির আন্দোলন দেখিনি। আমরা খেলার জন্য প্রস্তুত হয়ে বসে আছি। আমরা ছোটবেলার খেলোয়াড়। তারা যখন খেলতে চায় বলুন।

এর আগে গত ২৫ জুন দলের বিভিন্ন মন্ত্রী-এমপিসহ প্রায় ১০ লাখ মানুষের উপস্থিতিতে বেশ জমকালো আয়োজনের মধ্যদিয়ে স্বপ্নের পদ্মা-সেতু উদ্বোধন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতিমধ্যে এর সুফল পেতে শুরু করেছে দেশের সকল জনগন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *