Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / খুব দ্রুতই বিয়ে করব, আমার কিছু করার নেই: মাহির প্রাক্তন স্বামী

খুব দ্রুতই বিয়ে করব, আমার কিছু করার নেই: মাহির প্রাক্তন স্বামী

ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি তার স্বামী রকিব সরকারকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মাহির প্রাক্তন স্বামী পারভেজ মাহমুদ অপুও প্রাক্তনের বিচ্ছেদের কথা জানেন। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন অপু। শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন বলেও জানান তিনি।

অপু বলেন, আমি জানতাম না, শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে সবার ফোনে খবর পেয়েছি। সবাই আমাকে ফোন দিচ্ছে। এখন তো আমার এখানে কিছু করার নেই। তার সাথে আমার কোন যোগাযোগ নেই।

এ সময় তিনি বলেন, নতুন করে জীবন শুরু করতে চাই। খুব দ্রুতই বিয়ে করব। সিলেটের মেয়ে ছাড়া অন্য কোন মেয়েকে বিয়ে করবো না। সম্পর্কের জড়িয়ে বিয়ের প্রশ্নেই আসে না। পারিবারিক সিদ্ধান্তেই বিয়ে করব। আমি পারিবারিক ভাবে করাটা ভাল মনে করি। মেয়ে খুঁজছে পরিবার। এখন মেয়ে পাওয়া মাত্রই বিয়ে। আমিও চাই ভালো কাজ দ্রুত শেষ হোক।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে নিজের ফেসবুকে এক ভিডিও বার্তায় মাহি বলেন, আমরা দুজনে মিলে এই সিদ্ধান্ত নিয়েছি। কিছু জিনিস নিয়ে আমাদের সমস্যা আছে। তবে রকিব খুব ভালো মানুষ। আমি তাঁকে সম্মান করি। তিনি খুব যত্নশীল। আমরা খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কখন এবং কীভাবে এটি হবে আমরা একসাথে সিদ্ধান্ত নেব।

তারপর বললেন, আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবে। তাকে ভালো মানুষ হিসেবে গড়ে তোলার জন্য।

প্রসঙ্গত, মাহিয়া মাহি ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন। এটি ছিল মাহি ও রাকিবের দ্বিতীয় বিয়ে। মাহি ২৪ মে, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন। কয়েক বছর পর ২০২০ সালের মে মাসে মাহি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টে পারভেজ মাহমুদ অপুর সাথে তার বিচ্ছেদের ঘোষণা দেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *