Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / খালেদা জিয়া-ইউনূসকে চুবনিতে আপত্তি, বিএনপি অনুষ্ঠানে যাবে কিনা জানালেন ফখরুল

খালেদা জিয়া-ইউনূসকে চুবনিতে আপত্তি, বিএনপি অনুষ্ঠানে যাবে কিনা জানালেন ফখরুল

শত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আগামী ২৫ জুন স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভাপতি ও জননেত্রী শেখ হাসিনা। আর এ উদ্বোধনের অনুষ্ঠান যেন বেশ জমকালো হয়, এ জন্য ইতিমধ্যে নেয়া হয়েছে নানা পদক্ষেপ। একই সাথে পদ্মাসেতু উদ্বোধনের দিন সেখানে উপস্থিত থাকতে দাওয়াত দেয়া হয়েছে অনেককে। সেই ধারাবাহিকতায় দাওয়াত পেয়েছে বিএনপিও।

তবে দলনেত্রী খালেদা জিয়া ও ড. মুহম্মদ ইউনূসকে নিয়ে মন্তব্যর সমালোচনা করে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে সরকারের আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছেন বিএনপি।

বুধবার বিকেলে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ ঘোষণা দেন।

সরকারের পক্ষ থেকে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, যারা মানুষ /হ//ত্যা// করে, যারা দেশের সাবেক প্রধানমন্ত্রী, জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মায় ডুবিয়ে দিতে চায়, যারা দেশের সর্বজন শ্রদ্ধেয় এবং দেশের সবচেয়ে বড় সম্মান অর্জন বয়ে আনা ব্যক্তি ইউনূসকে ডুবিয়ে দিতে চান, তাদের আমন্ত্রণে বিএনপির কোনো নেতা-কর্মী যেতে পারবে না। ‘

এদিকে এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার এক বক্তব্যের জের ধরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন, খালেদা জিয়াকে পদ্মাসেতুতে নিয়ে সেখান থেকে ঠুস করে নিচে ফেলে দেয়া উচিত। আর এরপর পরই সারা-দেশজুড়ে শুরু হয় ব্যাপক আলোচনা সমালোচনা।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *