Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / খালেদা জিয়ার জন্য এবার দাবি তুললেন জাফরুল্লাহ

খালেদা জিয়ার জন্য এবার দাবি তুললেন জাফরুল্লাহ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আবারও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতালে ভর্তি হওয়ার পর এনজিওগ্রাম করা হলে ব্লক ধরা পড়ে এবং সেখানে রিং পরানো হয়। যদিও তার অবস্থা আগের থেকে এখন ভাল তবে চিগিৎসকরা তাকে বিদেশে নেওয়া পরামর্শ দিয়েছেন। এবার খালেদা জিয়ার মুক্তি সম্পর্কে যা বললেন ডা. জাফরুল্লাহ।
ঈদ উপলক্ষে অসুস্থ খালেদা জিয়াকে জামিনে মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

সোমবার (১৩ জুন) দুপুরে ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতালে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডাঃ জাফরুল্লাহ বলেন, সংবিধানে জীবন বাঁচানোর নির্দেশনা রয়েছে। সরকারের উচিত আইনের কোনো অজুহাত না দেখিয়ে খালেদা জিয়াকে জামিন দেওয়া। তারপর উনি যেখানে ইচ্ছে যাক।

তিনি বলেন, জনাব ওবায়দুল কাদের যদি পরামর্শের জন্য সিঙ্গাপুর যেতে পারেন, তাহলে খালেদা জিয়া বিদেশে চিকিৎসার জন্য যাওয়ায় দোষের কিছু নেই। বর্তমান প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি তো বিদেশে যান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. মঞ্জুর কাদির আহমেদ।

প্রসঙ্গত, বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে চিগিৎসা নেওয়া জন্য বিদেশে যেতে দিতে সরকারের প্রতি আহ্বান জানান ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি বিদেশে চিগিৎসা নিতে যান তাহলে ‍উনি গেলে দোষের কিছু নাই।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *