Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / খালেদা জিয়াকে কোনোভাবেই লন্ডনে নিয়ে যেতে পারলে বিষ দিয়ে শেষ করবে তারেক রহমান:নওফেল

খালেদা জিয়াকে কোনোভাবেই লন্ডনে নিয়ে যেতে পারলে বিষ দিয়ে শেষ করবে তারেক রহমান:নওফেল

আবারো আলোচনায় দেশের শিক্ষাপ্রতিমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। এবার তিনি আলোচনায় এসেছেন তার নতুন আরেকটি বক্তব্যের কারনে। বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান তার মা খালেদা জিয়াকে হত্যা করতে পারেন বলে মন্তব্য করেছেন শিক্ষা প্রতিমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল। খালেদা জিয়াকে কোনোভাবে লন্ডনে নিয়ে যেতে পারলে তারেক রহমান বিষ খাইয়ে হত্যা করবেন। খালেদা জিয়াকে হত্যা করে সরকারকে দোষারোপ করলে রাজনৈতিক উদ্দেশ্য হাসিল হবে।

রোববার (১৪ আগস্ট) কক্সবাজারে ৭৫ সালের কালোরাত্রি স্মরণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী নওফেল বলেন, মানুষ হত্যা করে বিএনপির জন্ম। জিয়াউর রহমান বেআইনিভাবে ক্ষমতা দখল করেন এবং সামরিক ও বেসামরিক উভয় ধরনের বহু মানুষকে নৃশংসভাবে হত্যা করেন। তার হত্যার তালিকা থেকে মুক্তিযোদ্ধারাও রেহাই পায়নি। খুনি খন্দকার মোস্তাকের ষড়যন্ত্রে যোগ দিয়ে জিয়াউর রহমান বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নৃশংস হত্যাকাণ্ডে জড়িত ছিলেন। সেই জিয়ার দল বিএনপি যুগ যুগ ধরে স্বাধীনতা বিরোধীদের পাশাপাশি বাংলাদেশকে ধ্বংস করার চেষ্টা করে আসছে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার যখন উন্নয়নের মাধ্যমে বাংলাদেশকে বিশ্ব দরবারে নিয়ে গেছে, তখন বিএনপি নেতৃত্বাধীন এই জোট অস্থিতিশীলতা সৃষ্টি করে বাংলাদেশকে একটি অকার্যকর দেশ হিসেবে প্রমাণ করেছে। কিন্তু এদেশের মানুষ তা হতে দেবে না। এজন্য দেশের জনগণের পাশাপাশি আওয়ামী লীগের নেতা-কর্মীরাও সজাগ থাকবে। যে কোনো উপায়ে দেশবিরোধীদের অপচেষ্টা রুখে দিতে হবে।

কক্সবাজার শহীদ দৌলত ময়দানে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সিআইপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিকসহ আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এ দিকে শিক্ষাপ্রতিমন্ত্রী নওফেলের এই মন্তব্যে নিয়ে এখন বিএনপির মধ্যে দেখা দিয়েছে বেশ ক্ষোভ। বিনএনপির নেতা কর্মীরা তার এই ধরনের কথাকে জানিয়েছেন ধিক্কার। বিশেষ করে মা এবং সন্তানকে নিয়ে এমন ধরনের একটি মন্তব্যে করা তার উচিত হয়নি বলে মনে করছেন সকলেই।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *