Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / খালেদাকে বিদেশে পাঠানোর দাবি করা সেই আ. লীগ নেতা বিপাকে

খালেদাকে বিদেশে পাঠানোর দাবি করা সেই আ. লীগ নেতা বিপাকে

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে পটুয়াখালীর বাউফল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদারকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আইন পরিবর্তন হলেও সাবেক প্রধানমন্ত্রীকে বিদেশে পাঠানোর দাবি জানান তিনি।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ বিষয়ে একটি পোস্ট দেন আবদুল মোতালেব। তিনি লিখেছেন- ‘রাজনৈতিক কারণে আইন পরিবর্তন হলেও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা দিতে হবে।

তার পোস্ট ভাইরাল হয়ে যায়।

আবদুল মোতালেবের পোস্টে রোববার (১ অক্টোবর) রাত পর্যন্ত অনেক রি-অ্যাক্ট ও মন্তব্য পাওয়া গেছে। বিভিন্ন ব্যক্তি বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ পক্ষে, কেউ বিপক্ষে মত দিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পোস্ট পেয়ে সমর্থন জানিয়েছেন স্থানীয় বিএনপি নেতারা। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।

এদিকে বাউফল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পোস্ট দেওয়ার ঘটনায় তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দলের পক্ষ থেকে তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। তিনি এ ধরনের মন্তব্য করতে পারেন না। এটা দলীয় শৃঙ্খলা বিরোধী।

পদের বিষয়ে জানতে চাইলে বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার বলেন, খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো হলে দলের ভাবমূর্তি বাড়বে। এছাড়া দলের নেতা ও প্রধানমন্ত্রীর গ্রহণযোগ্যতা দেশের মানুষের মধ্যে বাড়বে বলে আমি মনে করি। তাই আমি নিজেই পোস্টটি করেছিলাম।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *