Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / খালুর লালসার শিকার হয়ে মাদ্রাসা ছাত্রীর জীবনে নেমে এলো অন্ধকার

খালুর লালসার শিকার হয়ে মাদ্রাসা ছাত্রীর জীবনে নেমে এলো অন্ধকার

হবিগঞ্জের বাহুবল ( Habiganj’ arm strength ) ( Arm strength ) উপজেলার বড়ইউড়ি গ্রামে খালু ( Khalu )র লালসার শিকার হয়ে সপ্তম শ্রেণির এক ছাত্রী এখন ছয় মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় ধ// র্ষক খালু ( Khalu ) আব্দুর রউফকে আটক করেছে পুলিশ। ( police. ) বুধবার রাত ( Wednesday night ) সাড়ে ১১টার ( ১১টার ) দিকে বাহুবল ( Arm strength ) মডেল থানার পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাস ( Prajit Kumar Das ) গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত আব্দুর রউফ বড়ইউড়ি গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ( Abdul Chattar ) ছেলে। ওই স্কুলছাত্রীকে নিয়ে আবদুর রউফ খালু ( Khalu )কে ( Abdur Rauf Khalu ) নির্যাতন করে।

খালু ( Khalu )র ধ// র্ষণের শিকার হয়ে ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়েছেন এক স্কুলছাত্রী। পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে অভিযুক্ত খালু ( Khalu ) ও তার খালাকে আটক করেছে। গ্রেফতারকৃতরা হলেন, বাহুবল ( Arm strength ) উপজেলার ছোট বড়উড়ি গ্রামের আব্দুর রউফ (৪৫) ও তার স্ত্রী মোছা. হাফসা বেগম ( Hafsa Begum ) (৩৫)। বাহুবল ( Arm strength ) থানার পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাস ( Prajit Kumar Das ) বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযোগ পাওয়ার পর তাদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই পুলিশ কর্মকর্তা জানান, মা প্রয়াত হওয়ার পর থেকে ওই ছাত্রী তার খালার বাড়িতে পড়াশোনা করছিলেন। খালু একাধিকবার ওই ছাত্রীকে ভোগ করে। ফলে সে ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সম্প্রতি বিষয়টি জানাজানি হলে ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেন। এর প্রেক্ষিতে বুধবার রাতে পুলিশ অভিযান চালিয়ে আসামি খালু আব্দুর রউফ ও খালাকে সরিয়ে দেয়। হাফসা বেগমকে আটক করেছে। বৃহস্পতিবার (২ জুন) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের মিরেরপাড়া এলাকার এক বাসিন্দার স্ত্রীর প্রয়ানের পর তার স্কুল পড়ুয়া মেয়েকে একই উপজেলার ছোট বড়উড়ি মহিলা মাদ্রাসায় পড়তে ভর্তি করা হয়। পরে পারিবারিক সমস্যার কারণে তিনি ওই ছাত্রীকে বরইউড়ি গ্রামের নিজ খালু আব্দুর রউফের বাড়িতে থাকার ব্যবস্থা করেন। এতে খালু ভুক্তভোগী ঐ ছাত্রীর ওপর নজর পড়ে। একপর্যায়ে আবদুর রউফ বিভিন্ন হুমকি ও প্রলোভন দেখিয়ে ওই স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *