Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / খারাপ আচরণ করলে পৃথিবী থেকে নাই হয়ে হবে: নৌকা প্রার্থী (ভিডিও)

খারাপ আচরণ করলে পৃথিবী থেকে নাই হয়ে হবে: নৌকা প্রার্থী (ভিডিও)

রাজশাহী-৪ (বাগমারা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ বারবার আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চারটি কারণ দর্শানোর নোটিশ পেয়েছেন। প্রতিবারই তিনি উত্তর দিয়েছেন এবং ক্ষমা চেয়েছেন। কিন্তু ক্ষমা চাওয়ার পরও আবুল কালাম আজাদের কোনো পরিবর্তন হয়নি। এলাকাবাসীর অভিযোগ, ভোটের প্রচারে গিয়ে তিনি বিরোধীদের হু/মকি দেওয়া বন্ধ করেননি।

এদিকে সোমবার বিকেলে আবুল কালাম আজাদের একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এদিকে এই ভিডিও ক্লিপে আওয়ামী লীগের এই প্রার্থী ও তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের অনুসারীদের উদ্দেশ্যে করে সরাসরি বলতে শোনা যায়, কেউ আমার সঙ্গে খারাপ আচরণ করলে তাদের পৃথিবী থেকে নাই হয়ে যেতে হবে।

তার ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর প্রতিপক্ষসহ বাগমারার সাধারণ মানুষের মধ্যে নতুন করে আতঙ্ক দেখা দিয়েছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তার অনুসারীদের হত্যার হু/মকি দিয়ে একটি ভিডিও ক্লিপসহ আবুল কালাম আজাদের প্রার্থিতা বাতিলের জন্য প্রধান নির্বাচন কমিশনারের কাছে আবেদন করেছেন বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। সোমবার বাগমারা থানায় কালামের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন এনামুল হকের অনুসারী পারভেজ হোসেন।

উল্লেখ্য, এর আগে গত ২ ডিসেম্বর বাগমারার তাহেরপুরে এক মতবিনিময় সভায় আবুল কালাম আজাদ তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হককে বলেছিলেন, তিনি নির্বাচিত হলে এনামুলকে নিয়ে বাগমারা ছাড়বেন। একদিনের মধ্যে হক ও তার অনুসারীরা এনামুল মনোনয়ন পেতে ব্যর্থ হয়ে কালামের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হন।

বাগমারা এলাকার সোনাডাঙ্গার বাসিন্দা ও কালামের ঘনিষ্ঠ জাহেদুর রহমানের ছোটবেলার বন্ধু জাহেদুর রহমান ইকবাল নামের একটি ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে বলে জানা গেছে। সোমবার বিকেলে ভিডিওটি শেয়ার হতে থাকে। সোমবার বিকেল পর্যন্ত, ভিডিওটি কয়েক হাজার শেয়ার হয়েছে। এই ভিডিওতে আওয়ামী লীগ প্রার্থী আবুল কালাম আজাদকে বলতে শোনা যায়- যারা আমার সঙ্গে ভালো ব্যবহার করে তাদের কাছে আমি ফেরেশতা। আর যারা খারাপ আচরণ করবে, তারা পৃথিবী থেকে নাই হয়ে যাবে। ভিডিওটি ভাইরাল হলে বাল্যবন্ধু জাহেদুর রহমান ইকবাল আইডি থেকে মুছে ফেলা হয়। তবে ভিডিওর কপি এখনও বিভিন্ন আইডিতে রয়ে গেছে।

আওয়ামী লীগ প্রার্থী আবুল কালাম আজাদ অসদাচরণ করলে দুনিয়া থেকে উচ্ছেদের বিষয়ে তার বক্তব্যের বিষয়ে জানতে চাইলে তার বক্তব্যের অপব্যাখ্যা ও বিকৃত করা হচ্ছে বলে জানান। ঘরোয়া পরিবেশে এসব বললাম। কেউ হয়তো ভিডিওটি প্রকাশ করেছে। আমি বললাম, আওয়ামী লীগ করলে নৌকায় ভোট দিতে হবে। এটা আমাদের দাবি।

এদিকে আবুল কালাম আজাদের এমন সরাসরি হুমকি প্রসঙ্গে বাগমারা উপজেলা আওয়ামী লীগের এক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, কালাম একজন তালিকাভুক্ত সন্ত্রাসী। ২০০৭ সালে যৌথ অভিযানে কালামকে বিপুল অ/স্ত্রসহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আদালতে অ/স্ত্র মামলা রয়েছে। বাগমারায় তার একটি বড় স/ন্ত্রাসী গ্রুপ রয়েছে। কালাম মনোনয়ন পাওয়ার পর থেকে বাগমারায় সন্ত্রাসী গ্রুপের পদচারণা বেড়েছে। এতে বাগমারায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

https://fb.watch/oTTQcknN-9/

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *