Friday , September 20 2024
Breaking News
Home / Sports / খবর পেয়েই এক মূহুর্ত দেরি না করে বিমান বন্দরে ছুটে যায় তাসকিন

খবর পেয়েই এক মূহুর্ত দেরি না করে বিমান বন্দরে ছুটে যায় তাসকিন

বাংলাদেশকে ফের বিদেশের মাটিতে উজ্জল করেছে বাংলাদেশের নারী ফুটবল খেলোয়ারেরা। পথমে তাদের নিয়ে নানা ধরনের সমালোচনা করেছিলেন দেশে গন্যমান্য অনেক ব্যক্তিরা। তারা  হেয়ালী করে অনেকে বলতেন বাংলাদেশের নারীরা খেলবে ফুটবল। তবে ফিপা চ্যাম্পিয়ার হওয়ার পর তাদের সমালোচনা বন্ধ হয়েছৈ। বিমানবন্দরে রাজকীয় অভ্যর্থনাও পেয়েছে এই খেলোয়ারেরা।

 

বিজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল দেশে ফিরেছে। সেখানে সাংবাদিক থেকে শুরু করে বাফ কর্মকর্তারা অভিনন্দন জানিয়েছেন। তাদের দেশে আসার খবর শুনে জাতীয় ক্রিকেট দলের তারকা তাসকিন আহমেদ ছুটে যায় বিমানবন্দরে । সেখানে তিনি বাঘিনীকে অভিনন্দনও জানান।

 

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নেপাল থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন বিজয়ী নারী ফুটবলাররা। এর কিছুদিন আগে ওমরাহ পালন করে দেশে ফিরেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস তারকা তাসকিন আহমেদ। বিমানবন্দর টার্মিনাল থেকে লাইভে যাওয়ার সময় সাংবাদিকের সঙ্গে দেখা করেন তাসকিন।

 

তাসকিন বলেন, এটা আমাদের জন্য খুবই ভালো একটি অর্জন। আমি খুশি, সবাই খুশি।

 

প্রসঙ্গত, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এরই মধ্যে নারী ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, বাংলাদেশ নারী ফুটবল দল তার অসাধারণ পারফরম্যান্স ও ঐতিহাসিক অর্জনে পুরো জাতিকে গর্বিত ও আনন্দিত করেছে। এই প্রচেষ্টায় তাদের সমর্থন ও সমর্থনের প্রতীক হিসেবে পুরো দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছে বিসিবি।

 

তাদের এই অর্জনে বাংলাদেশের প্রধনমন্ত্রীসহ অনেকে অভিনন্দন জানিয়েছে। এছাড়া তাদের দেশে ফিরার খবর শুনে বিমানবন্দরের উচ্ছে পড়া ভিড় লক্ষ করা যায়। সবাই তাদের রাজকীয় ভাবে অভ্যর্থনা জানায়।

About Nasimul Islam

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *