Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / খবরটি সঠিক নয়, আমি ভালো আছি: মাহিয়া মাহি

খবরটি সঠিক নয়, আমি ভালো আছি: মাহিয়া মাহি

কিছুদিন আগে সাবেক তথ্য প্রতিমন্ত্রীর সাথে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির একটি ফোনালাপের অডিও ফাঁস হওয়ার পর আলোচনায় আসেন মাহিয়া মাহি। এবার সাম্প্রতিক সময়ে তার ফেসবুক দেওয়া একটি পোস্ট নিয়ে নতুন ধরনের গুঞ্জন শুরু হয়েছে। গতকাল সোমবার অর্থাৎ ৩ জানুয়ারি তিনি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফে’সবুকে একটি পোস্ট করেন। সেই পোষ্টেকে ঘিরে তার ভক্ত অনুরাগীরা ভিন্ন ধরনের মন্তব্য করতে শুরু করেন। তার করা পোস্টের মাধ্যমে তিনি সুখবর দিয়েছেন এমনটি ধরে নিয়েছেন তার ভক্তরা।

তিনি সেই পোস্টে লিখেছেন, ‘আমি এখনো তোমার দেওয়া সেই স্পর্শ অনুভব করছি আমি দেখতে পাচ্ছি তুমি ঘুমিয়ে রয়েছো।’

মাহির এই পোস্ট দেখে অনেকেই ধারণা করেছিলেন, মাহি মা হতে চলেছেন। কেউ কেউ বলছেন, সেটারই তিনি ইঙ্গিত দিয়েছেন এ পোস্টে। এমনকি কয়েকটি অনলাইন পোর্টালে খবর প্রকাশিত হয় যে, মা হচ্ছেন মাহিয়া মাহি! কিন্তু মাহি জানালেন, তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সঠিক নয়।

আজ মঙ্গলবার সন্ধ্যায় মুঠোফোনে বাংলাদেশ প্রতিদিনকে তিনি বলেন, ‘গুঞ্জনটি সত্য নয়। মূলত আমার ছোট্ট একটি অ’স্ত্রোপচার হয়েছে শরীরে। বর্তমানে আমি ভালো আছি। গতকাল হাসপাতাল থেকে বাসায় ফিরেছি। আশা করছি, শীঘ্রই আবার শুটিং সেটে প্রত্যাবর্তন করবো।’ এর আগে ফেস’বুকে কিছু ছবি পোস্ট করেন মাহি। ক্যাপশনে লিখেছেন, ‘এবং এখানে আমার নতুন বছরের ছবি, আলহামদুলিল্লাহ, রাকিব সরকার।’

গত বছরের নভেম্বরে মাসে গাজীপুরের রাজনীতিক-ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি।

উল্লেখ্য, গেল বছর অর্থাৎ ২০২১ সালের নভেম্বর মাসে গাজীপুরের একজন নামকরা ব্যবসায়ী এবং রাজনীতিবিদের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। ঢাকাই চলচ্চিত্রে মাহিয়া মাহি বেশ বড় ধরনের সফলতা পেয়েছেন। কিছুদিন আগে মাহিয়া মাহি সৌদি আরবে যান ওমরা পালন করতে। তিনি সেখান থেকে তার ভক্তদের উদ্দেশ্যে অভিনয় ছেড়ে দেয়ার বার্তা দেন, এমন একটি গু’ঞ্জন ছড়িয়ে ছিল। কিন্তু সেটি এখনও তিনি পরিষ্কার করেননি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *