Friday , September 20 2024
Breaking News
Home / National / ক্ষোভ প্রকাশ করলেন সোহেল তাজ নিজেই: বললেন কোথায় সংসদ সদস্যরা, তাদের কাজটা আসলে কী

ক্ষোভ প্রকাশ করলেন সোহেল তাজ নিজেই: বললেন কোথায় সংসদ সদস্যরা, তাদের কাজটা আসলে কী

বিশ্বের দূষিত বায়ুর শহরগুলোর মধ্যে অন্যতম স্থানে রয়েছে রাজধানী ঢাকা। সময়ের ব্যবধানে যানবাহনের বিষাক্ত কালো ধোয়া আরো ভয়াবহ আকারে ছড়িয়ে পড়ছে সারা দেশজুড়েই। আর এই ফলে প্রায় প্রতিবছরই শ্বাসকষ্টসহ নানা রোগে আক্রান্ত হতে থাকেন অনেকেই। আর এই এবার এই বিষয়টি রীতিমতো ক্ষোভ ঝাড়লেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

গতকাল সোমবার (১৭ অক্টোবর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে দেওয়া এক পোস্টে এ ক্ষোভ প্রকাশ করেন তিনি। ‘বিষাক্ত বাতাস, বিষাক্ত পরিবেশ’ শিরোনামের ওই পোস্টে সোহেল তাজ লেখেন, এই বিষাক্ত বাতাসে প্রতিদিন হাজার হাজার, লাখ লাখ মানুষ মারাত্মক সাস্থ্য ঝুঁকিতে পড়ছে। অথচ কারও কোনো মাথাব্যথা নাই। কোথায় বিআরটিএ? কোথায় পরিবেশ মন্ত্রণালয়? কোথায় আমাদের সংসদ সদস্যরা? সিটি করপোরেশনের মেয়ররা কোথায়? তাদের কাজটা আসলে কী?

এছাড়া রাজধানীতে চলাচলকারী আনফিট গাড়ির বেশ কিছু ছবি পোস্টে সংযুক্ত করেছেন তিনি। সোহেল তাজের পোস্টে অনেকেই মন্তব্য করেছেন। এ আইচ মারুফ লিখেছেন, ‘আমরা বাঙালিরা বিষাক্ত বাতাস ও বিষাক্ত পরিবেশ ভালোবাসি। আর আমরা আমাদের শরীরের ফিটনেস রাখতে অযোগ্য লোকদের ক্ষমতায় বসাই,,,,,,,, স্যার। তামজিদ বিন রহমান তূর্য লিখেছেন, ‘আসুন একদিন প্রতিবাদ করি। আমাদের ভালো মন্দ আমাদেরকেই বুঝতে হবে, অন্য কেউ এসে দায়িত্ব নেবে না।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া তার এই পোস্টিতে এখন পর্যন্ত ছয় শতাধিক শেয়ারসহ প্রায় ১৩ হাজার রেয়াকশন রিঅ্যাকশন পড়তে দেখা গেছে। এ বিষয়ে সোহেল তাজকে সরকারের সঙ্গে কথা বলতেও বলেছেন অনেকেই।

.

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *