Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ক্ষেপলেন অভিষেক, বললেন আমাকে করুক মেনে নেব মেয়েকে কটুক্তি করলে সহ্য করব না (ভিডিওসহ)

ক্ষেপলেন অভিষেক, বললেন আমাকে করুক মেনে নেব মেয়েকে কটুক্তি করলে সহ্য করব না (ভিডিওসহ)

বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। প্রথমত কাজের সূত্র ধরেই পরিচয়, অতঃপর দীর্ঘদিন ধরে চলছিল মন দেয়া-নেয়া। পরবর্তীতে ঘর বাঁধার রঙিন স্বপ্নে বিভোর হয়ে প্রেমিকের হাত ধরে বিয়ের পিঁড়িতে বসেন ঐশ্বরিয়া রাই। বর্তমানে আরাধ্য বচ্চন নামে এক কন্যা সন্তানের অভিভাবক এই দম্পতি।

তারকা বাবা-মায়ের সন্তান হওয়ার সুবাদে সবসময় পাপারাজ্জিদের নজর থাকে আরাধ্যর দিকে। কিন্তু আশ্চর্যজনক বিষয়টি হলো- এই ছোট্ট বয়সেই নানা কারণে নেটিজেনদের ট্রোলের শিকার হতে হয়েছে তাকে। বিশেষ করে তার হাঁটা নিয়ে কম আলোচনা-সমালোচনা হয়নি।

এইতো কিছুদিন আগে ১০ম জন্মদিনের কেক কেটেছে আরাধ্য বচ্চন। বিশেষ এই দিনটি উদযাপনের জন্য বাবা-মায়ের সঙ্গে মালদ্বীপ গিয়েছিল আরাধ্য। আর সেখান থেকে ফেরার পথে বিমানবন্দরে তাকে ক্যামেরাবন্দি করে আলোচিত্রীরা। আর সেই ছবি ও ভিডিও প্রকাশ্যে আসতেই ফের একবার তার হাঁটা নিয়ে ট্রোল হতে হয় তাকে।

তবে মেয়েকে ট্রোল করলে আর মুখ বন্ধ করে থাকবেন না আরাধ্যর বাবা অভিষেক বচ্চন। সম্প্রতি নিজের অভিনীত ছবি ‘বব বিশ্বাস’র প্রচারে এসে মেয়ে আরাধ্যকে ট্রোল প্রসঙ্গে রেগে আগুন অভিষেক। তার কথায়, ‘আমাকে করুক মেনে নেব, মেয়েকে ট্রোল করলে সহ্য করব না।’

ট্রোলারদের হুশিয়ারি বার্তা দিয়ে বলিউডের এই অভিনেতা বলেন, “এটি সম্পূর্ণরূপে অগ্রহণযোগ্য এবং এমন কিছু যা আমি সহ্য করব না। আমি পাবলিক ফিগার, তাই মেনে নিচ্ছি। আমার মেয়ে এসব কিছুর বাইরে। আমার মেয়ের ক্ষেত্রে এসব মানব না। যদি আপনাদের সত্যিই কিছু বলার হয়, সরাসরি আমার মুখের উপর বলুন। আমার সামনে এসে বলুন।”

এদিকে এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ঐ ভিডিওটি ব্যাপক ভাইরাল হতে দেখা যায়। যেখানে সংবাদিকদের দেখেই ‘ক্যাট ওয়াক’ এর আদলে হাঁটা শুরু করে ছোট্র আরাধ্য। আর তখনই মেয়ের হাত ধরে বসেন ঐশ্বরিয়া। আর এ ঘটনার জের ধরে অনেকেই বাজে মন্তব্য করতে শুরু করেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *