Friday , September 20 2024
Breaking News
Home / National / ক্ষমতার সীমা আছে, ‌একসঙ্গে দু‌টো জি‌নিস হয় না: পরিকল্পনামন্ত্রী

ক্ষমতার সীমা আছে, ‌একসঙ্গে দু‌টো জি‌নিস হয় না: পরিকল্পনামন্ত্রী

দেশ জুড়ে বেশ কিছু রাজনৈতিক দল রয়েছে। এই সকল দল গুলো সরকার প্রধানের পদ দখল নিয়ে প্রায় সময় একে অন্যের সঙ্গে বিরোধে জড়িয়ে পরে। বর্তমান সময়ে বাংলাদেশ সরকারের দায়িত্ব পালন করছে আওয়ামীলীগ দল। টানা ৩ মেয়াদে তারা ক্ষমতায় রয়েছে। এই দলের হয়ে বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রীর দায়িত্ব পালন করছেন এম এ মান্নান। সম্প্রতি তিনি সরকার এবং বিএনপি দল প্রসঙ্গে বেশ কিছু কথা জানালেন।

বিএন‌পি‌কে উদ্দেশ ক‌রে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, নির্বাহী ক্ষমতারও সীমা আছে। ‌অসীম ক্ষমতা শেখ হাসিনার নাই। এক‌দি‌কে সাহা‌য্যের হাত পাত‌বেন আবার ভা/ঙচু/রও করবেন- একসঙ্গে দু‌টো জি‌নিস হয় না। শুক্রবার (৩ ডিসেম্বর) দুপু‌রে কু‌মিল্লার বু‌ড়িচং‌ উপজেলার ষোলনল ইউনিয়নে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, ভা/ঙ/চু‌রের নে‌তিবাচক রাজনী‌তি প‌রিহার ক‌রে ইতিবাচক রাজনী‌তি‌তে আস‌তে হ‌বে। নে‌তিবাচক রাজনী‌তির অবসান হওয়া উচিত।

বিএনপি দলের চেয়ারপারসন এবং বাংলাদেশের সাবেক সরকার প্রধান বেগম খালেদা জিয়া শারীরিক ভাবে অসুস্থ হয়ে হাসপতালে চিকিৎসাধীন রয়েছেন। তার চিকিৎসার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছে বিএনপি দলের নেতাকর্মীরা এবং এরই উদ্দেশ্যে রাজপথে নেমেছেন। তবে রাজপথে নানা ধরনের বিশৃঙ্খলার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *