Friday , September 20 2024
Breaking News
Home / International / ক্লাসে ঢুকে ছাত্রের ঘাড়ে থাবা বসাল চিতা, হাসপাতালে নিতে হলো শিক্ষার্থীকে (ভিডিওসহ)

ক্লাসে ঢুকে ছাত্রের ঘাড়ে থাবা বসাল চিতা, হাসপাতালে নিতে হলো শিক্ষার্থীকে (ভিডিওসহ)

পৃথিবীতে হিংস্র প্রাণীদের মধ্যে একটি বাঘ। এই প্রাণটিকে ভয় পায় না, এমন লোক খুবই কমই আছে। আর তাই নিজ ইচ্ছায় কখনই এই প্রাণীটির মুখোমুখি হতে চাইবে না কেউই। কিন্তু না চাইলেও বিভিন্ন সময়ে বাঘের মুখো মুখি হতে হয়েছে অনেককে। এরই ধারবাহিকতায় সম্প্রতি এবার এমন একটি ঘটনা ঘটলো ভারতের উত্তরপ্রদেশের এক শিক্ষার্থীদের সাথে।

জানা যায়, আলিগড়ের নিহাল সিংহ ইন্টার কলেজের লাকি রাজ সিংহ নামে ওই পড়ুয়া ক্লাসঘরে ঢুকে পড়া একটি চিতাবাঘের হামলায় আহত হয়েছেন। ক্লাসঘরে চিতাবাঘ ঢোকার সেই রোমহর্ষক সেই দৃশ্য ধরা পড়েছে স্কুলের সিসিটিভি ক্যামেরায়।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, সোমবার (২৯ নভেম্বর) সকালে হঠাৎই চিতাবাঘটি স্কুল চত্বরে ঢুকে পড়ে। কয়েকজন পড়ুয়া তাকে দেখে ফেলার পর হট্টগোল শুরু হওয়ায় ছুটে ১০ নম্বর ঘরে ঢুকে পড়ে। দরজার সামনেই তার নজরে পড়ে যায় লাকি। তাকে দাঁত-নখের আঘাতে ক্ষতবিক্ষত করে চিতাবাঘটি।

লাকির কথায়, ক্লাসে ঢুকতে গিয়ে হঠাৎ সামনে দেখি চিতাবাঘ! সবাই হুড়োহুড়ি করে পালানোর চেষ্টা করছিল। সে সময় হঠাৎই চিতাবাঘটি আমাকে আক্রমণ করে।

নিহাল সিংহ ইন্টার কলেজের অধ্যক্ষ যোগেশ যাদব জানিয়েছেন, সিসিটিভি ক্যামেরায় চিতাবাঘটির অবস্থান দেখে স্কুলের দরজা বন্ধ করে সেটিকে বন্দি করা হয়। এরপর খবর দেওয়া হয় বন দপ্তরে। বনকর্মীরা গিয়ে বন্যপ্রাণীটিকে উদ্ধার করে।

এ ব্যাপারে দেশটির এক সংবাদ মাধ্যমকে যোগেশ আরও জানান, ‘এ ঘটনায় আহত ঐ শিক্ষার্থীর অবস্থায় গুরুতর নয়। চিকিৎসকরা জানিয়েছেন সে এই মুহুর্তে বেশ ভালই রয়েছে।’ তবে এ ঘটনায় এখনো শিক্ষার্থীদের মাঝে বেশ আতঙ্ক বিরাজ করছে বলে জানা যায়।

About

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *