Friday , September 20 2024
Breaking News
Home / Sports / কোহলির দুর্বলতা ফাঁস করলেন আনুশকা বললেন মদ না খেলে একদম পারে না

কোহলির দুর্বলতা ফাঁস করলেন আনুশকা বললেন মদ না খেলে একদম পারে না

বিরাট কোহলি একবার ক্যাপ্টেন কোহলি হয়েও আনুশকা শর্মার সঙ্গে বিজ্ঞাপনের শুটিং করতে যথেষ্ট ভয় পেয়েছিলেন। কারণ আনুশকা ততদিনে বলিউডের জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন। কিন্তু ধীরে ধীরে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে।

একসময় সম্পর্ক গভীর হয়। গাঁটছড়া বাঁধলেন বিরাট-আনুশকা। দুই বছর আগে তাদের একমাত্র মেয়ে ভামিকা বিরাট ও আনুশকার বন্ধনকে মজবুত করেছে। তবে বিরাটকে নিয়ে মজা করতে পছন্দ করেন আনুশকা। কিন্তু এবার বিরাটকে নাচতে বললে কোহলি নিজেই বলেছিলেন যে তিনি দুই পেগ পান না করলে নাচতে পারবেন না।

ক্রিকেট মহল অবশ্য এই ঘটনার সাক্ষী। তখনও বিরাট হয়ে ওঠেননি ক্যাপ্টেন কোহলি। অনুষ্কার সাথে তাঁর পরিচয় হয়নি। সেই সময় প্রায়ই বিভিন্ন নায়িকাকে পছন্দ হয়ে যেত বিরাটের। পার্টিতে উপস্থিত মিডিয়ার একাংশের চোখে পড়ত বিরাটের নাচ।

খারাপ নাচেন না বিরাট।এই ঘটনার সমর্থনে আনুশকাও সম্প্রতি বলেছিলেন যে বিরাট একা পুরো ফ্লোর একাই মাতিয়ে দিতে পারেন। একটি ইভেন্টের রেড কার্পেটে পাপারাজ্জিদের হাতে ধরা পড়েন বিরাট ও আনুশকা। তারা একে অপরের হাত ধরেছিল। বিরাট ও আনুশকাকে প্রশ্ন করা হয়েছিল নাচে কে সেরা!

তেমন সময় না নিয়ে বিরাটকে দেখালেন আনুশকা। কিন্তু বিরাট মজা করে বলেন, দুই পেগ সুরা পান করার পর তিনি আর দেখেন না ফ্লোরে কে আছেন, কে নেই।  কিন্তু বর্তমানে সুরা পান পুরোপুরি ছেড়ে দিয়েছেন বিরাট।

About Nasimul Islam

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *