Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কোর্টের সিঁড়ি বেয়ে উঠছি, সাপের কামড়ে নিচে নামিয়ে দেওয়া হচ্ছে : পরীমনি

কোর্টের সিঁড়ি বেয়ে উঠছি, সাপের কামড়ে নিচে নামিয়ে দেওয়া হচ্ছে : পরীমনি

পরীমনি বাংলাদেশ চলচ্চিত্রের আলোচিত একটি নাম। শুরুতে জনপ্রিয়তায় আলোচনার শীর্ষে এলেও এখনকার সময়ে বিতর্কে আলোচনার শীর্ষে তিনি। সম্প্রতি কিছুদিন আগে মাদক মামলায় উঠেছিলেন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচনার শীর্ষে। যার মামলা এখোনো চলছে। তবে এসব নিয়ে আলোচিত ডানাকাটা পরি বিচলিত নন, ক্যারিয়ারে মনযোগ দিতে চান তিনি।

বিচার কার্যের আনুষ্ঠানিকতার কারণেই তাকে হাজির হতে হয় আদালত পারায়। এ যেন পরীর জীবনের এক নয়া অভিজ্ঞতা। তবুও তিনি লড়তে চান, পেতে চান ন্যায়বিচার।

এ প্রসঙ্গে লাস্যময়ী এই চিত্রনায়িকা গণমাধ্যমকে বলেন, ‘গত কয়েক মাস আমার বিষয়টি তো আপনারা নিজেরাই দেখেছেন। শিল্পীর বাইরে এখন আমি একজন আসামি এবং একজন বাদীও। এখন আমাকে মাসের কিছু সময় আদালতেও যেতে হচ্ছে, লড়তে হচ্ছে।

সব মিলিয়ে মনে হচ্ছে আমার জীবনটা এখন অনেকটা সাপলুডুর কোর্ট হয়ে গেছে। কোর্টের সিঁড়ি বেয়ে উঠছি, সাপের কামড়ে নিচে নামিয়ে দেওয়া হচ্ছে। আবারও উঠছি। কষ্ট যা–ই হোক, আমার একমাত্র লক্ষ্য ন্যায়বিচার।

তবে ঝামেলা কাটিয়ে সুন্দরভাবে নিজেকে গুছিয়ে আনতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। কাজের শিডিউলটাও পরিকল্পনা করে সাজাচ্ছি।’

পরীমনি অভিনীত পরবর্তী সিনেমা ‘প্রীতিলতা’। চট্টগ্রামে এ সিনেমার শুটিং টিম টানা এক মাস অবস্থান করবে। বন্দরনগরী চট্টগ্রামের বিভিন্ন স্থানে সিনেমাটির শেষ লটের দৃশ্যধারণের কাজ হবে। এজন্য পরীমনি ১২ ডিসেম্বর থেকে ১২ জানুয়ারি পর্যন্ত চট্টগ্রামে অবস্থান করবেন বলে জানিয়েছেন এই নায়িকা।

গোলাম রাব্বানীর চিত্রনাট্য-সংলাপে এবং রাশিদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং আরো আগে শুরু হয়েছে। রাজধানীর উত্তরা, তেজগাঁও এবং পুরান ঢাকায় মাত্র আট দিন সিনেমাটির প্রথম লটের শুট হয়। সিনেমাটির প্রথম লটের শুটিংয়ে পরীমনি ছাড়াও অংশ নেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল, রাজু খান, আফরিনা বুলবুল প্রমুখ।

ব্রিটিশবিরোধী স্বাধীনতা আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই সিনেমাটি নির্মিত হচ্ছে। এ সিনেমার জন্য প্রথমবার ঢালিউডে গান করেছেন বাংলা ভাষার বিখ্যাত শিল্পী কবীর সুমন। আরেকটি গান থাকছে সাব্বির নাসিরের কণ্ঠে। এর কস্টিউম ডিজাইনার হিসেবে আছেন বিবি রাসেল।

পরীমনির হাতে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’, চয়নিকা চৌধুরীর ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’, সঞ্জয় সমাদ্দারের সিনেমা ‘বায়োপিক’ এবং অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার কাজ রয়েছে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা।

এত আলোচনা সমালোচনার মাঝেও যেন কোনোভাবেই থামতে নারাজ বিতর্কিত এই নায়িকা। কিন্তূ দেখার বিষয় হচ্ছে তিনি কতটা সফল হন। পারবেন কী আগের মতই জনপ্রীয় করতে তার মুক্তি পাওয়া সিনেমাগুলো! যদিও কোর্টে নিজেকে নির্দোষ করতেও পারবেন কিনা তা নিয়েও রয়েছে সন্দেহ। চেষ্টা কখনো বিফলে যায়না তবে এই প্রবাদ নায়িকা পরীমনির জীবনে কতটা সত্যতা পাবে সেটা দেখার অপেক্ষা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *