Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কোন কথা নয় অনুষ্ঠানে ঢুকেই জায়েদকে প্রকাশ্যে চড় মারলেন ওমর সানি

কোন কথা নয় অনুষ্ঠানে ঢুকেই জায়েদকে প্রকাশ্যে চড় মারলেন ওমর সানি

সম্প্রতি জাদের সাথে ওমর সানির বিবাদের ঘটনা যোগাযোগ মাধ্যমে বেশ আলোড়ন সৃষ্টি হয়। ঘটনা সূত্রে জানা যায় ওমর সানি নাকি জায়েদকে চড় ও মেরেছে। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের ঢাকাই সিনেকার এক জনপ্রিয় অভিনেতা ডিবজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে।

সংবাদ সূত্রে জানা যায়, অভিনেতা জায়েদ খানের বিরুদ্ধে ওমর সানিকে পিস্তল দিয়ে গু/লি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। যদিও জায়েদ খান অভিযোগ অস্বীকার করেছেন। তবে খবরের মাধ্যমে ঘটনাটি সত্য বলে দাবি করেছেন ওমর সানি।

ঘটনার প্রত্যক্ষদর্শী একজন চলচ্চিত্র নির্মাতা নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে বলেন, যতদূর জানি, জায়েদ খান মৌসুমীর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। এ নিয়ে ওমর সানি জায়েদের ওপর খুব বিরক্ত ছিলেন।’ ডিপজল বলেন, ‘থাক, বাদ দাও। দরকার নেই। যুদ্ধ করতে। জায়েদ ও মৌসুমী ভবিষ্যতে বিরক্ত হবে না। এমনকি মৌসুমীর কাছেও যাবে না।

একজন প্রত্যক্ষদর্শীও নাম প্রকাশ না করার শর্তে বলেন, ডিপজলের এমন সমাধান মেনে নিতে পারছেন না ওমর সানি। তাই কয়েকদিন ধরে জায়েদ খানকে খুঁজছিলেন তিনি। ডিপজলের ছেলের বিয়েতে জায়েদকে পাওয়া যাবে বলে ধরে নিয়েছিলেন তিনি। অনুষ্ঠানে ঢুকে সরাসরি জায়েদ খানকে চড় মারেন ওমর সানি। এ সময় ডিপজলসহ চলচ্চিত্রের কয়েকজন অভিনেতা সোফায় বসে ছিলেন।

থাপ্পড় মারার সময় জায়েদকে উদ্দেশ্য করে ওমর সানি বলেন, ‘আমি তোমাকে (জায়েদ) নিষেধ করছি না, আমি আমার স্ত্রীকে (মৌসুমী) বিরক্ত করব না। কোন ফালতু কাজ করবেন না। অসম্মান করে কথা বলব না। ‘ জায়েদ খান কোমর থেকে পিস্তল বের করে বললেন, ‘আমি গুলি করব।’ জায়েদ খানকে উদ্দেশ্য করে ওমর সানি বলেন, তোমাকে গুলি করে… (অপ্রকাশিত)। আপনি আমাকে চেনেন, আমি ওমর সানি। ‘

জায়েদকে পি/ স্ত’ ল বের করতে দেখে উঠে দাঁড়ালেন ডিপজল। বললেন, ‘আরে আমার বিয়ের অনুষ্ঠান। এত বড় ঘটনা। এত মানুষ ছিল, এ কী? ‘ এত লোক থাকায় কেউ খেয়াল করেনি। এরপর ওমর সানিকে ডেকে ডিপজল বলেন, ‘খাবে না?’ সানি বলেন, ‘আমার মাথা গরম হয়ে গেছে আমি খাব না. এরপর ওমর সানি তাড়িয়ে দেন। সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। ওমর সানি চলে যাওয়ার আধা ঘণ্টা পর জায়েদ খানও চলে যান।

ঘটনাটি নিয়ে চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক ডিপজল বলেন, দুজনের মধ্যে সামান্য সংঘর্ষ হয়েছিল। এটাই সব। শুনেছি ওমর সানিকে নিথর করার জন্য জায়েদ খান পি/ স্ত ‘ ল বের করেছেন। আপনি কি তা সমাধান করেছেন? কেন এমন হয়েছে জানতে চাইলে ডিপজল বলেন,’ “না, ভাই, আমি জানি না। এসব নিয়ে আমার কিছু বলার ইচ্ছা নেই। আমি বলতেও চাই না।

এই ঘটনার বিষয়ে জায়েদ বা ওমর সানি কোন তথ্য প্রকাশ করেনি। এছাড়া এই ঘটনা সম্পর্কে ডিপজলের কাছে সংবাদ কমীরা জিজ্ঞাসাবাদ করলে তিনি কোন মন্তব্য করতে চায় না বলে জানিয়ে দেয়।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *