Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কোনো ষড়যন্ত্রের কাছে মাথা নত করব না, সত্যের জয় হবেই : জাহাঙ্গীর

কোনো ষড়যন্ত্রের কাছে মাথা নত করব না, সত্যের জয় হবেই : জাহাঙ্গীর

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বাংলার সর্বকালের সেরা নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ আরো কয়েকজনকে নিয়ে বিদ্রপ মন্তব্যের একটি রেকর্ডিং ছড়িয়ে পড়ার পরপরই রীতিমতো নানা সংবাদ মাধ্যমের খবরের শিরোনামে আসেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম। তবে এ ঘটনায় মেয়র জাহাঙ্গীরের দাবি, তিনি যড়যন্ত্রের শিকার।

এদিকে আজ সোমবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুাজবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষ্যে গাজীপুর প্রেস ক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় কোনো ষড়যন্ত্রের কাছে যাতে মাথা নথ না করতে হয় সেজন্য সবার সহযোগিতা চেয়ে তিনি বলেন, সত্যের জয় হবেই এবং সত্যটাই প্রতিষ্ঠিত হবে। সত্য চিরন্তন এবং যুগ যুগ ধরে সত্যই প্রতিষ্ঠিত হয়ে আসছে। ভবিষ্যত প্রজন্ম যাতে আলোর পথ দেখতে পায় সেলক্ষ্যে সবাইকে কাজ করতে হবে।

এদিকে এর আগে এ ঘটনাকে কেন্দ্র করে কারো অনুমতি ছাড়াই মেয়র জাহাঙ্গীর আলমের বাসার ভেতরে ক্যামেরা নিয়ে প্রবেশের অভিযোগ পাওয়া গেছে। এমনকি তাকে দুনিয়া থেকে সড়িয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে বলেও দাবি করেছিলেন মেয়র জাহাঙ্গীর নিজেই।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *