Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / কোনো দরকার ছিল না এগিয়ে আসার, তাই মেয়েকে বলি দেখো এই নাহলে তারকা : লুবাবার মা

কোনো দরকার ছিল না এগিয়ে আসার, তাই মেয়েকে বলি দেখো এই নাহলে তারকা : লুবাবার মা

প্রয়াত ঢাকাই চলচ্চিত্রের অন্যতম কিংবদন্তি অভিনেতা আবদুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় শ্রীংলকার গায়িকা ইয়োহানি ডি’ সিলভার গাওয়া ‘মানিকে মাগে হিতে’ শিরোনামের এই গানটি গেয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছে সে। আর এরই মধ্যে এবার সামনে এলো আরেকটি বিষয়।

জানা যায়, একটি ছবির শুটিং করতে হায়দরাবাদে গিয়েছিল লুবাবা। এ সময়ে মা জেনি লুবাবাকে নিয়ে উঠেছিলেন পাঁচ তারকা পার্ক হায়াত হোটেলে।

একই হোটেলে ছিলেন দক্ষিণ ভারতীয় তারকা সাঁই পল্লবী ও সোনু সুদ। লুবাবার সঙ্গে দেখা হয়ে যায় দুজনেরই। ছবিও তোলেন তাঁরা। লুবাবা সাঁইকে তাঁর ছবির গান ‘রাউডি বেবি’ গেয়েও শোনায়। এছাড়াঐ রানা দাগুবতীর সঙ্গেও দেখা হয়েছে। তুলেছে ছবি।

লুবাবার মা বলেন, ‘সাই পল্লবী অনেক বড় তারকা কিন্তু আচরণে একদম মনে হয়। না তাঁর তো কোনো দরকার ছিল না লুবাবাকে দেখে “হাই” দেওয়ার, এগিয়ে আসার। আমি তাই আমার মেয়েকে বলি, দেখো, এই নাহলে তারকা! আচরণ একটা মানুষকে তারকা বানায়। সাই পল্লবীও সিনেমার শুটিংয়ে এখানে এসেছিলেন।

সাঁই, সোনু, রফানা ছাড়াও ওই হোটেলে দেখা হয়েছে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের একঝাঁক তারকার সঙ্গে। বিজয় দেবারাকোন্ডা, অঞ্জলি, নিধি আগারওয়াল, শিয়ামি খের, নাগার্জুনা আক্কিনেনিসহ আরও অনেকের সঙ্গেই সাক্ষাৎ আর ছবি তোলা হয়েছে।

এর আগে ভারতের রাজস্থান সরকারের করোনা সচেতনতামূলক একটি বিজ্ঞাপনে মডেল হয়েছিল লুবাবা। এছাড়া এই মুহুর্তে দক্ষিণের একটি ছবিতেও অভিনয় করছে সে। আর এরই জের ধরে ছবিটির নাম জানতে চাওয়া হলে জেনি জানান, ছবিটির নাম প্রকাশে নিষেধাজ্ঞা রয়েছে।

এদিকে এর আগে জনপ্রিয় সোশ্যাল মাধ্যম টিকটিকে অভিনয় করে ভক্তদের মাঝে ব্যাপক পরিচিতি লাভ করে লুবাবা। এরপর ভারতের সরকাটি একটি বিজ্ঞাপনে কাজের মধ্য দিয়ে বেশ জনপ্রিয়তা পায় সে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *