Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কোনোদিন ক্ষমতায় আসলে আওয়ামী লীগের চেহারা পাল্টে ফেলবে: মায়া, জানা গেল বিস্তারিত

কোনোদিন ক্ষমতায় আসলে আওয়ামী লীগের চেহারা পাল্টে ফেলবে: মায়া, জানা গেল বিস্তারিত

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া হলেন বাংলাদেশের বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের একজন প্রখ্যাত রাজনীতিবীদ। তিনি বাংলাদেশের একজন বীর মুক্তিযোদ্ধা। স্বাধাঈনতা যুদ্ধে তার অপরিসীম অবদানের জন্য তাকে বীর বিক্রম উপাধী দেওয়া হয়েছে। সম্প্রতি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া তার এক বক্তব্যে বলেছেন আগামী নির্বাচন আওয়ামী লীগের বাঁচামরার নির্বাচন।

আগামী নির্বাচন আওয়ামী লীগের বাছামার নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

তিনি বলেন, এই নির্বাচন আওয়ামী লীগের জন্য একটি পরীক্ষিত নির্বাচন। বাছামার নির্বাচন। এই অশুভ শক্তি কখনো ক্ষমতায় এলে তারা বদলে দেবে আওয়ামী লীগের ভাবমূর্তি, বাংলাদেশের ভাবমূর্তি, বাংলাদেশের চেহারা।

শনিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এক ফোঁটা রক্ত ​​দিয়ে বিএনপির স্বপ্ন পূরণ হতে দেব না। ২০২৩-২০২৪ সালের নৌকা মার্কার নির্বাচনে ভোট দিয়ে এর জবাব দেব। মানুষ ভোটের জন্য অপেক্ষা করছে।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আমরা কত ভোট পাব তা নির্ভর করবে আপনাদের (আওয়ামী লীগ নেতাকর্মী) ব্যবহারের ওপর। ভালো ব্যবহার করতে হবে ভাই। ঘরে ঘরে যেতে হবে। আপনার যদি কোন ভুল বোঝাবুঝি থাকে তবে সেগুলি পরিষ্কার করুন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিজয় আমাদেরই হবে। শেখ হাসিনার রয়েছে আল্লাহর রহমত ও জনগণের ভালোবাসা। যেখানে ঈশ্বরের রহমত ও মানুষের ভালোবাসা আছে- সেখানে পৃথিবীর কোনো শক্তি নেই। তাকে ধ্বংস বা নির্মূল করতে পারে।

তিনি বলেন, ২০০৪ সালের গ্রেনেড হামলা ছিল সর্বকালের সবচেয়ে বড় পরিকল্পনা। নেতৃত্বে ছিলেন খালেদা জিয়া ও তারেক। তারা ভেবেছিলেন, শেখ হাসিনাসহ শীর্ষ নেতাদের ট্রাকের ভেতরে এক জায়গায় পাওয়া যাবে। তাদের একসাথে মেরে ফেলতে পারলে হাজার বছরের মধ্যে কেউ মুক্তিযুদ্ধের চেতনার কথা বলবে না। তাহলে তারা এই দেশকে পাকিস্তান বানিয়ে ম্যানেজ করতে পারবে।

মায়া বলেন, জিয়াউর রহমান মুক্তিযুদ্ধ করেননি। এটি একটি মুখোশ ছিল। তার পরিবার ছিল স্বাধীনতা বিরোধী ও খুনি পরিবার। এই পরিবার শেখ হাসিনা ও আওয়ামী লীগকে শেষ করতে চেয়েছিল। এই পরিবারের রাজনীতি করার অধিকার নেই। এবার থেকে শপথ হবে।

প্রসঙ্গত, আওয়ামী লীগ বাংলাদেশের বর্তমান ক্ষমতাসীন দল। দলটির প্রধান হলেন বাংলাদেশের আজতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবরের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। পর পর ৩ বার ক্ষমতায় থেকে বাংলার মাটিতে ইতিহাস গড়েছেন আওয়ামী লীগ।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *