Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কোটি টাকা কাবিন এবং ১০ হাজার অতিথীর উপস্থিতিতে পূত্রবধুকে ঘরে তুলবেন ডিপজল

কোটি টাকা কাবিন এবং ১০ হাজার অতিথীর উপস্থিতিতে পূত্রবধুকে ঘরে তুলবেন ডিপজল

ডিপজল হলেন বাংলাদেশের চলচ্চিত্রের একজন নামকরা খলনায়ক। তিনি সিনেমাতে খলনায়ক হিসেবে অভিনয় না করলে সিনেমাতে কোনো আকর্ষণই থাকতে না। চলচ্চিত্র ক্যারিয়ারে খলনায়ক হিসেবে অভিনয় শুরু করলেও পরবর্তীতে তিনি নায়কের রোলে অভিষিক্ত জন। সম্প্রতি জানা গেল এই গুনী অভিনেতা তার ছেলের বিয়ে দিচ্ছেন আর সেই বিয়েতে কোটি টাকা কাবিন দিয়ে ঘরে তুলছেন পুত্রবধু।

ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের বড় ছেলে সাদ্দাম সৌমিক আমির ২০২০ সালের সেপ্টেম্বরে বিয়ে করেন।

এক কোটি টাকার কাবিনে বিয়ে সম্পন্ন হয়। রাতটা কাটল রাজধানীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে। কিন্তু করোনার কারণে বিয়ে হয়নি।

কিন্তু ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠান হবে না, তাই কী হয়? এ কারণে দুই বছর অপেক্ষার পর এবার প্রায় ১০ হাজার অতিথি নিয়ে জমকালো অনুষ্ঠান করে পুত্রবধূকে বাড়িতে নিয়ে যাবেন দাপুটে এই অভিনেতা।

ডিপজল বলেন, ‘করোনার কারণে আমি আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, আমার চলচ্চিত্রের সহকর্মী, রাজনীতিবিদ ও ব্যবসায়ী বন্ধুদের বলতে পারিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তাই এবার সবার সঙ্গে পারফর্ম করছি। সবাই আমার ছেলে ও মেয়ের জন্য দোয়া করবেন।

কনের নাম কাজী তাসফিয়া। ডিপজলের তিন ছেলে ও এক মেয়ে। এর আগে ২০১৮ সালের জুনে মেয়ে অলিজা মনোয়ারকে বিয়ে করেছিলেন অভিনেতা। এবার বড় মেয়ের জামাই ঘরে আসছেন।

ছেলের নতুন জীবনের জন্য দোয়া চেয়ে এক ভিডিও বার্তায় ডিপজল বলেন, “আমার ছেলের গায়ে হলুদের অনুষ্ঠান হচ্ছে। সবাই দোয়া করবেন, যেন সবকিছু ঠিকঠাক হয়। আপনিও সুস্থ থাকুন, ভালো থাকুন।”

ডিপজলেনের ঘনিষ্ঠজন জাকির হোসেন গণমাধ্যমকে জানান, গত ৫ জুন সাভারের লাজ পল্লীতে তার পরিবার ও আত্মীয়-স্বজনসহ সৌমিককে মারধর করা হয়। আগামী ১০ জুন বউভাত। অনুষ্ঠানে প্রায় ১০ হাজার অতিথি থাকবেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, মনোয়ার হোসেন ডিপজলের তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। এর আগে ২০১৬ সালের জুনে মেয়ে অলিজা মনোয়ারকে বিয়ে করেছিলেন এই অভিনেতা। এবার বড় মেয়ের জামাই ঘরে আসছেন। কনের নাম কাজী তাসফিয়া।

প্রসঙ্গত, ছেলের বিয়েতে ডিপজলকে খুব হাসিখুশি দেখা যাচ্ছে। দিপজল খলনায়ক হিসেবে অভিনয় করলেও পেয়েছেন দর্শকদের অনেক ভালোবাসা। সিনেমার বাইরে তিনি অনেক ভালো একজন মনের মানুষ। জানা যায় তিনি বেশ কছুদিন আগে অসুস্থ ছিল কিন্তু এখন তাকে অনেকটা সুষ্থই মনে হচ্ছে।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *