Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কোটি টাকায় বিক্রি হলো এই দম্পতিদের বিয়ের ছবি, জানা গেল যে দম্পতি সর্বোচ্চ ১০০ কোটি টাকায় তাদের ছবি বিক্রি করলো

কোটি টাকায় বিক্রি হলো এই দম্পতিদের বিয়ের ছবি, জানা গেল যে দম্পতি সর্বোচ্চ ১০০ কোটি টাকায় তাদের ছবি বিক্রি করলো

বিয়েতো সাবাই করে। আর বিয়েতে ছবি তোলা হবে না এটাকি কখনো হয়। সাবাই তদের নববধূর সাথে ছবি ক্যামেরা বন্দী করে সুধু ঘরেই সাজিয়ে রাখে কেউকি কখনো ভেবেছে বিয়ের ছবি বিক্রী করেও টাকা ইনকাম করার যায়। কিছু সুপার স্টরের তালিকা করা হয়েছে যারা নিজেদের বিয়ের ছবি বিক্রি করেছে কোটি টাকায়।

প্রেম থেকে বিয়ে—বলিউডের বেশির ভাগ তারকাই ব্যক্তিগত ( Past ) জীবন নিয়ে কম কথা বলেন। পত্রপত্রিকায় এ নিয়ে নানা গুঞ্জন ছড়ায়। অনেকে বেশ উপভোগ করেন এসব। আবার কেউ পাত্তাই দেন না।

তারকাদের বিয়ের ছবি নিয়েও নানা গল্প রয়েছে। শোনা যায়, কোটি কোটি টাকায় বিক্রি হয় বিয়ের ছবি। বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড লাইফ কয়েক যুগলের বিয়ের ছবি বেচার গল্প শুনিয়েছে।

ক্যাটরিনা ( Katrina )-ভিকি ( Vicky )

ক্যাটরিনা ( Katrina ) কাইফ ( Kaif ) ও ভিকি ( Vicky ) কুশল বিয়ে করেন গত ( Past ) বছরের ডিসেম্বরে। রাজস্থানের সাওয়াই মধুপুরের সিক্স সেন্স ফোর্টে হয় সেই রাজকীয় আয়োজন। উপস্থিত ছিলেন বহু তারকা। খবরে প্রকাশ, ক্যাটরিনা ( Katrina ) ও ভিকি ( Vicky ) তাঁদের বিয়ের ছবি বিক্রি করেছেন ৮০ থেকে ১০০ কোটি রুপিতে।

প্রিয়াঙ্কা-নিক
২০১৮ সালের ডিসেম্বরে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে পাঁচ দিনের রাজকীয় আয়োজনে গাঁটছড়া বাঁধেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক, অভিনেতা নিক জোনাস। সনাতন ও খ্রিস্টান দুই রীতিতেই বিয়ের আয়োজন করেন তাঁরা। চড়া দামে একটি আন্তর্জাতিক সাময়িকীর কাছে বিয়ের ছবি বেচেন এ দম্পতি। খবরে প্রকাশ, এ যুগল ১৮ কোটি রুপিতে বিয়ের ছবি বেচেছিলেন।

আনুশকা-কোহলি

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আনুশকা শর্মা। এটি ছিল ওই বছরে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠান। শোনা যায়, বিশেষ দিনের ছবিগুলো একটি সাময়িকীর কাছে বিক্রি করেন এ দম্পতি। সেই অর্থ তাঁরা দান করে দেন।

প্রীতি-জিন

প্রীতি জিনতা ও জিন গুডএনাফ বিয়ে করেন ২০১৬ সালে। খবরে প্রকাশ, তাঁদের বিয়ের ছবি নিলামে তোলা হয় এবং সংগৃহীত অর্থ জনকল্যাণে দান করা হয়।

২০১৮ সালে বিয়ে করেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। তাঁরা অবশ্য অন্যদের মতো কঠোর গোপনীয়তা অনুসরণ করেননি। সামাজিক মাধ্যমে ছবি প্রকাশ করেছেন। কিন্তু এক শীর্ষ সাময়িকীর জন্য অন্দরের এক্সক্লুসিভ ছবি বরাদ্দ ছিল

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *