Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কেকের মৃত্যুতে এবার নতুন মোড়, মাথায় ও মুখে প্রহারের চিহ্ন

কেকের মৃত্যুতে এবার নতুন মোড়, মাথায় ও মুখে প্রহারের চিহ্ন

গতকাল মঙ্গলবার ( Yesterday Tuesday ) (৩১ মে ( May )) গানের মঞ্চ থেকেই না ফেরার দেশে পাড়ি জমান ভারতীয় ( Indian ) অত্যন্ত সাড়া জাগানো সঙ্গীত শিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ ( Krishnakumar Kunnath ) ওরফে কেকে। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তবে তার এই মৃত্যু অস্বাভাবিক বলে দাবি করেছেন কেউ কেউ। এমনকি কলকাতার নিউ মার্কেট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই ধারাবাহিকতায় এ বিষয়টি খুতিয়ে দেখছেন আইনশৃঙ্খলা বাহিনী।

যারা কলকাতার অনুষ্ঠানে কেকে সঙ্গ দিয়েছিলেন তারা অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছেন। প্রয়াত গায়ক যে হোটেলে থাকতেন সেই হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। হোটেলের ( police. hotel ) সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। নজরুল ( Nazrul ) মঞ্চে অনুষ্ঠানের আয়োজকদেরও জিজ্ঞাসাবাদ করা হবে।

হাসপাতালের চিকিৎসকরা আগেই জানিয়েছিলেন, গায়ককে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তাদের ধারণা কেকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে।

পুলিশ সূত্রে খবর, কেকের মাথায় ও মুখে আঘাতের দাগ ছিল। তার মৃত্যুর আসল কারণ জানতে এসএসকেএম হাসপাতালে ময়নাতদন্ত করা হচ্ছে।

নব্বইয়ের দশক থেকে গানের সঙ্গে রয়েছেন কৃষ্ণকুমার কুন্নাথ। তার গাওয়া প্রায় প্রতিটি গানই ভক্তের মনের মাঝে জায়গা করে নিয়েছে। বাংলা, হিন্দি, তামিলসহ অনেক ভাষায় গান গেয়েও ভক্তের মাঝে দারুন সাড়া পেয়েছেন তিনি। আর সেহেতু তার হঠাৎ চলে যাওয়া যেন মেনে নিতে পারছে না কেউ।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *