Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কেকের প্রয়ান নিয়ে ইঙ্গিতপূর্ণ টুইট করেছেন বিখ্যাত কার্ডিয়াক সার্জন

কেকের প্রয়ান নিয়ে ইঙ্গিতপূর্ণ টুইট করেছেন বিখ্যাত কার্ডিয়াক সার্জন

বলিউডের বহু জনপ্রিয় গানের গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ( Krishnakumar Kunnath ) ওরফে কেকে প্রয়াত হয়েছেন। প্রয়ানকালে ( death ) তার বয়স ছিল ৫৪ বছর। গত মঙ্গলবার ( Last Tuesday ) কলকাতার নজরুল ( Nazrul ) মঞ্চে তার গানের অনুষ্ঠান চলাকালীন সময়ে তিনি শারীরিক ভাবে অসস্থি বোধ করছিলেন। মঞ্চে গান গাওয়ার পর তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে হোটেল থেকে অসুস্থ অবস্থা যখন হাসপাতালে নেওয়া হয় তখন তাকে কর্তব্যরত চিকিৎসক প্রয়াত ঘোষণা করেন। অমিত কুমারের ( Amit Kumar ) স্ত্রী রীমা ( Rima ) গঙ্গোপাধ্যায় প্রথমে ফেস// বুকে শিল্পীর প্রয়ানের খবর জানান। পরবর্তীতে ভারতের ( India ) বিভিন্ন গণমাধ্যম এ খবর নিশ্চিত করেছে।

ভারতের ( India ) জনপ্রিয় গায়ক কেকের প্র‍য়ানে পুরো সঙ্গিত জগতে শোকের ছায়া নেমে এসেছে। তার চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না ভক্তরা। এই গায়কের প্রয়ান নিয়ে ইঙ্গিতপূর্ণ টুইট করেছেন বিখ্যাত কার্ডিয়াক সার্জন ডা. কুনাল সরকার। যেখানে তিনি তার প্রয়ানের পেছনে বেশ কিছু সমস্যা চিহ্নিত করেন। সেখানে তিনি লিখেছেন, কলকাতায় লজ্জা ও দুঃখের একটি সন্ধ্যা। একই সঙ্গে একটি গ্রাফিক্স শেয়ার করেছেন তিনি। যেখানে লেখাটা লজ্জার মতো দুঃখজনক!

> বিশ্রী ভিড়।
> এসি খুব গরম।
> মুখে অগ্নি নির্বাপক যন্ত্র স্প্রে।
> প্রায় ২ ঘণ্টা নষ্ট করার পর শেষ পর্যায়ে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ‘

আমাদের ক্ষমা করুন

ডাক্তারের টুইটটি যথেষ্ট ইঙ্গিতপূর্ণ বলে মনে হচ্ছে। একদিকে যখন অব্যবস্থাপনা নিয়ে প্রশ্ন উঠছিল, তখন অডিটোরিয়ামের এসির অবস্থা নিয়ে এই চিকিৎসকের প্রশ্ন তোলাটা খুবই ইঙ্গিতপূর্ণ বলে মনে হচ্ছে। উল্লেখ্য, কেকের ময়নাতদন্তের প্রাথমিক প্রতিবেদন প্রকাশ্যে এসেছে। তিনি লিভার ও ফুসফুসের গুরুতর সমস্যায় ভুগছিলেন বলে জানা গেছে। ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্টকেও তার প্রয়ানের কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার প্রয়ান হয়েছে বলে জানা গেছে। একই সঙ্গে তার শরীরে কোনো অস্বাভাবিকতা লক্ষ্য করা যায়নি। তবে এই রিপোর্ট প্রাথমিক। কেকের প্রয়ানের প্রকৃত কারণ উল্লেখ করে ৭২ ঘণ্টা পর বিস্তারিত প্রতিবেদন প্রকাশ করা হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠান করার পর অসুস্থ হয়ে পড়েন কেকে। সেদিন হোটেলে ফিরে অসুস্থ বোধ করায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার ম্যানেজার রিতেশ ভাট বলেছেন যে গাড়িতে ফেরার পথে কে কে বলতে থাকেন, আমার খুব ঠান্ডা লাগছে। গাড়ির এসি বন্ধ করুন। কিন্তু শো শেষে ও শো চলাকালীন তাকে ঘামতে দেখা যায়। তার ম্যানেজারের মতে, গাড়িতে উঠলেই কেক ভেঙে যায়। এরপর প্রশ্ন উঠতে শুরু করলেও নজরুল মঞ্চে কি বাড়তি ভিড় ছিল? এ প্রসঙ্গে অবশ্য শিল্পী কো-অর্ডিনেটর বিজিত দে বলেন, নজরুল মঞ্চে পরিসংখ্যানের চেয়ে বেশি মানুষ উপস্থিত ছিলেন। কিন্তু, যেভাবে তিনগুণ, চারগুণ বেশি লোক ছিল বলে গুজব ছড়ানো হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা। প্রায় ২৪৭২ জন দর্শক নিয়ে নজরুল মঞ্চে এই অনুষ্ঠান চলছিল।

উল্লেখ, বিভিন্ন সুত্রমতে জানা গেছে, কলকাতার গুরুদাস কলেজে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন বলিউডের এই জনপ্রিয় গায়ক। নজরুল মঞ্চে অনুষ্ঠানটি চলছিল। অনুষ্ঠান চলাকালে সেখানে গায়ক অসুস্থ বোধ করেন। তারপর দ্রুত হোটেলে ফিরে যান। হোটেলের অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রয়াত ঘোষনা করেন। খবরটি দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এই বয়সে আসলে এভাবে প্রয়াত হওয়ার বিষয়টি স্বাভাবিক ভাবে মেনে নিতে পারেননি তার ভক্তরা। তার ছবি এখনও ইনস্টাগ্রামে ঝলকাচ্ছে, শেষ অনুষ্ঠানের ভিডিও উঠে এসেছে। অল্প সময়ের মধ্যেই সেগুলো ভাইরাল হয়ে যায়।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *