Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কৃতির প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ, সোশ্যাল মিডিয়ায় দিলেন একটি পোষ্ট

কৃতির প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ, সোশ্যাল মিডিয়ায় দিলেন একটি পোষ্ট

বলিউড শাহেনশাহ খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। তিনি তার ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। বর্তমান সময়েও তিনি সিনেমায় অভিনয় করছেন। এমনকি সিনেমার পাশাপাশি উপস্থাপক হিসেবেও কাজ করছেন। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। এই অনুষ্ঠানের ১৩তম আসরে বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে নাচলেন তিনি। এমনকি সামাজিকয যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও পোষ্ট করে একটি বার্তা দিলেন।

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন তার ‘মিমি’ সিনেমার ‘পরম সুন্দরী’ গানে নাচিয়েছিলেন সবাইকে। এবার সেই গানের সঙ্গে নাচলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। বিগ-বি’র সঙ্গে কোমড় দুলিয়েছেন কৃতিও। মঙ্গলবার (১৯ অক্টোবর) কৃতি শ্যানন এসেছিলেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে ১৩ তম আসরে। ‘হাম দো হামারে দো’ সিনেমার প্রচারে এসেছিলেন এই নায়িকা।টকটকে লাল রঙের গাউনে ধরা দিয়েছিলেন কৃতি। তাকে মোহনীয় লাগছিল। অনুষ্ঠানের সঞ্চালক অমিতাভ বচ্চন কৃতিকে দেখে মোহিত হয়েছেন। সেই সেটেই কৃতি অমিতাভের সঙ্গে নাচেন। সে ছবি বিগ-বি তার ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘কলেজ জীবনে ফিরে গিয়েছিলাম। শহর কলকাতা হাতছানি দিয়ে ডাকছিল!’ কৃতির প্রশংসায় পঞ্চমুখ সঞ্চালক অমিতাভ বচ্চন। ছবিতে আরও লিখেছেন, লাল পোশাকের ‘পরম সুন্দরী’র সঙ্গে বেলে ডান্স। লক্ষ্মণ উতেকরের ‘মিমি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে কৃতি পান ‘পরম সুন্দরী’র তকমা।

সদ্য ৭৯ বছরে পা দেওয়া অমিতাভ বচ্চন এখনও প্রাণবন্ত। কৃতির সঙ্গে পা মিলিয়ে কলেজ জীবনে ফিরে গিয়েছিলেন অমিতাভ। সেই স্মৃতিচারণ করে তিনি লিখেছেন, ‘আহা! কলেজ জীবন আর কলকাতা যেন ফিরে ফিরে ডাকছিল।’ অমিতাভ বচ্চন অভিনয় জীবন শুরুর আগে কলকাতায় জাহাজ সংস্থা ‘বার্ড অ্যান্ড কোম্পানি’ সাত বছর চাকরি করেছিলেন। এদিকে বিগ-বি’র ঝুলিতে আছে অসংখ্য সিনেমা। মুক্তির অপেক্ষায় আছে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’, ‘ঝুন্দ’। এছাড়াও হলিউডের ‘দ্য ইনটার্ন’ সিনেমার রিমেক হিন্দি ‘গুড বাই’ সিনেমায় কাজ করবেন এই অভিনেতা।
ওদিকে কৃতির হাতে আছে ‘আদিপুরুষ’, ‘ভেড়িয়া’, ‘গণপত’ সিনেমা। এছাড়াও অক্ষয় কুমারের সঙ্গে ‘বচ্চন পান্ডে’ সিনেমাটিও মুক্তির অপেক্ষায় আছে।

ভারতের বহুল আলোচিত ও জনপ্রিয় মাধ্যম বলিউডে প্রতিবছর অসংখ্য সিনেমা নির্মিত হয়ে থাকে। এই সকল সিনেমায় অনেক অভিনেতা-অভিনেত্রীরাকাজ করে থাকেব। তবে সিনেমা মুক্তির আগে অভিনেতা-অভিনেত্রীরা নানা ধরনের প্রচার প্রচারনায় নামেন। এমনকি এই প্রচার-প্রচারনার জন্য রিয়েলিটি অনেক শো’তে অভিনেতা-অভিনেত্রীরা উপস্তিত হয়ে থাকে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *