Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কুমিল্লার সেই কাউন্সিলরের একটি গানের ভিডিও সাড়া ফেললো সোশ্যাল মিডিয়ায় (ভিডিওসহ)

কুমিল্লার সেই কাউন্সিলরের একটি গানের ভিডিও সাড়া ফেললো সোশ্যাল মিডিয়ায় (ভিডিওসহ)

পদ-পদবি এবং ক্ষমতা লাভের জন্য প্রায় সময় বিভিন্ন শ্রেনীর বিভিন্ন পেশার মানুষ একে অন্যের সাথে বিভিন্ন ধরনের বিরোধে জড়িয়ে পড়ে। এমনকি অনেক ক্ষেত্রে ব্যক্তিগত নানা কারনেও এমন ঘটনার সৃষ্টি হয়ে থাকে। গতকাল সোমবার কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর সৈয়দ মো. সোহেলকে নিজ কার্যালয়ে বিকেল ৪টার দিকে দু/র্বৃ/ত্ত/রা গু/লি করে হ/ত্যা করে। কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের মৃ/ত্যু/র আগে তার গাওয়া একটি গানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যপক সাড়া ফেলেছে।

দু/র্বৃ/ত্ত/দের ছোড়া গু/লি/তে নি/হ/ত কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের ধর্মীয় অনুষ্ঠানে দেয়া বক্তব্যের বেশ কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সোমবার তার মৃ/ত্যু/র পর ফেসবুকে তার একটি ইসলামী সঙ্গীত ও মায়ের প্রতি সন্তানের করণীয় বক্তব্য ভাইরাল হয়। একটি ভিডিওতে দেখা যায়, ২০২১ সালের একটি মাহফিলে উপস্থিত হয়ে তিনি শ্রোতাদের উদ্দেশ্যে মা-বাবার প্রতি সন্তানের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে অবগত করছেন। অন্য ভিডিওতে দেখা যায় কাউন্সিলর সোহেল মসজিদের মাইক্রোফোন হাতে পরকাল নিয়ে একটি ইসলামী সঙ্গীত পরিবেশন করছেন।

নগরীর পাথুরীয়াপাড়া এলাকার একাধিক ব্যক্তির সঙ্গে কথা বলে জান গেছে, নি/হ/ত কাউন্সিলর সোহেল নিয়মিত মসজিদে গিয়ে নামাজ আদায় করতেন। এছাড়াও তিনি যেখানে ওয়াজ মাহফিল হতো সেখানেই ছুটে যেতেন। কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু বলেন, গত দুই মেয়াদে ১৭নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে সোহেল দায়িত্ব পালন করছিলেন। বর্তমানে তিনি সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র। আমার জানামতে সোহেল নিয়মিত নামাজ আদায় করতেন এবং যেকোনো ভালো কাজে সবার আগে এগিয়ে যেতেন।

কাউন্সিলর সোহেলের পাশাপাশি আরও অন্তত ৫ জন গু/লি/বি/দ্ধ হয়েছেন। তারা হলেন হরিপদ সাহা, মো. রিজু ও মো. জুয়েল এবং সুজানগর এলাকার সোহেল চৌধুরী ও মাজেদুল। ঘটনাটির পর স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা মা/রা যান।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *