Tuesday , September 17 2024
Breaking News
Home / International / কুমিল্লার নিকা এবার রাশিয়ার সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হয়েছেন

কুমিল্লার নিকা এবার রাশিয়ার সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হয়েছেন

বিশ্বের বিভিন্ন দেশের মত রাশিয়ায় অসংখ্য বাংলাদেশি রয়েছেন। দেশটিতে অসংখ্য বাংলাদেশি বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত রয়েছেন। এমনকি বাংলাদেশের তরুণীরা দেশটিতে নানা রকম প্রতিযোগিতায় অংশ গ্রহন করে অনেক সুনাম বয়ে আনছেন। তেমনি এবার বাংলাদেশের কুমিল্লার এক কন্যা রায়িয়ার সুন্দরী প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে প্রথম হয়েছে। তার এই সফলতার সংবাদ প্রকাশ পাওয়ার পর থেকে অনেকে তাকে শুভকামনা জানাচ্ছেন।

কুমিল্লার মেয়ে সাবিকুন্নাহার নিকা রাশিয়ার সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হয়েছেন। এর আগে ফটোশুটেও প্রথম হন তিনি। একাত্তর টিভি

সাবিকুন্নাহার কুমিল্লার বুড়িচং উপজেলার শংকুচাইল গ্রামের মেয়ে। তিনি ঢাকা ক্যান্টমেন্ট স্কুল এন্ড কলেজ থেকে ২০১৬ সালে এসএসসি ও ২০১৮ সালে উওরা মাইলষ্টোন কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

এরপর ওই বছরই অনলাইনে রাশিয়া Rostov state medical university তে আবেদন করে পরবর্তীতে সেখানে ভর্তি হন তিনি। সাবিকুন্নাহার বর্তমানে সেখানে চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

উল্লেখ্য, রাশিয়ার বিভিন্ন university অসংখ্য বাংলাদেশি শিক্ষার্থী রয়েছে। তারা সেখানে অনেক ভালো রয়েছে। পড়াশুনার পাশাপাশি এই সকল বাংলাদেশিরা অনেক প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে সুনাম বয়ে আনছেন। তেমনি এবার এই বাংলাদেশি তরুণী দেশটির সুন্দরী প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে প্রথম হয়েছেন। তার এমন সফলতায় সেখানে অবস্থানরত প্রবাসীদের মধ্যে আনন্দো দেখা দিয়েছে।

About

Check Also

ভারতের কাছে প্রায় ২০০ একর জমি ফেরত পাচ্ছে বাংলাদেশ

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে পদ্মা নদীর ভাঙনের ফলে ভারতের দিকে চলে যাওয়া প্রায় দুইশ একর জমির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *