Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পা’য়: বুবলী

কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পা’য়: বুবলী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। তাকে নিয়ে আলোচনার শেষ নেই। ফেসবুকে সবসময় সরব থাকেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস তাকে নিয়ে মন্তব্য করার পর তিনি ফেসবুকে একটি পোস্টও দেন। কিন্তু এখানে কারো নাম উল্লেখ নেই।

অপু বিশ্বাস ও শবনম বুবলী দুজনেই ঢালিউড কিং শাকিব খানের স্ত্রী ছিলেন। দুজনের সম্পর্ক দা-কুমরার মতো। বিভিন্ন সময়ে একে অপরকে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে মন্তব্য করেছেন তারা। যা তাদের সম্পর্ককে আরও জটিল করে তুলেছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, ‘আমি বুবলীকে ঘৃণা করি। ইংরেজিতে ‘হেট’ বললে আরও স্মার্ট হতো।

এ সময় তিনি আরও বলেন, ‘আমি তাকে ঘৃণা করি। তার নাম নিতে আমার ব্যক্তিত্বে বাঁধে। জানি এই কথাটা খুব ভাইরাল হবে। এটা আমার কোন ব্যাপার না।’ বুবলীকে ‘ঘৃণা করি’ কথাটি পরপর তিনবার বললেন এই অভিনেত্রী।

অপু মন্তব্য করেন, ‘আমার সম্পর্কে তার (বুবলী) মন্তব্য কী তা জানার সময় নেই।’

তবে অপুর মন্তব্যের পর শবনম বুবলী ফেসবুকে লেখেন, ‘কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পা’য়, তাই বলে কি কুকুর কামড়ানো মানুষের শোভা পায়?

বুবলী কাকে বললেন একথা? তবে তিনি কাউকে বলেছেন কি না তা পোস্টে পরিষ্কার না করায় কোনো উত্তর পাওয়া যায়নি।

উল্লেখ্য, শাকিব খান ও অপু বিশ্বাস ২০০৮ সালে গোপনে বিয়ে করেন। এরপর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে আসেন ছেলে আব্রাম খান জয়। এরপর ছেলে জয়ের সঙ্গে বিচ্ছেদ হয় এই জুটির। এরপর ২০১৮ সালে অভিনেত্রী বুবলীর গলায় মালা দেন শাকিব খান। আর সেই ঘর আলো করে আসেন পুত্র সন্তান শেহজাদ খান বীর। তবে দ্বিতীয় সংসারটিও শাকিবের জন্য সুখের হয়নি। কয়েক বছরের মধ্যেই বুবলী থেকে আলাদা থাকতে শুরু করেন শাকিব।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *