Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কীভাবে কুমার বিশ্বজিতের ছেলে দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন, জানালো কানাডা পুলিশ

কীভাবে কুমার বিশ্বজিতের ছেলে দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন, জানালো কানাডা পুলিশ

কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার সড়ক দূর্ঘটনায় গুরুতরভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কানাডায় অবস্থানরত বাংলাদেশি একজন সংগীত শিল্পী। তবে এখনও চিকিৎসকেরা ভালো হবে কিনা সে বিষয়ে কিছু জানায়নি।

তিনি কানাডায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে টরন্টোর একটি হাসপাতালে আশ”ঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন। ইতিমধ্যে তার দুটি অ”স্ত্রোপচার হয়েছে। টরন্টোর হাসপাতালে অবস্থানরত সংগীতশিল্পী শাকিল খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিবিড়ের অবস্থা এখনও আশঙ্কাজনক। শরীরের বেশ কিছু অংশ পু”ড়ে গেছে। মোট তিনটি অ”স্ত্রোপচার হবে বলে জানা গেছে। এরই মধ্যে সম্ভবত তার শরীরে দুটি অপা”রেশন হয়েছে। আমি আর তপন দা (সঙ্গীতশিল্পী তপন চৌধুরী) হাসপাতালে একসঙ্গে ছিলাম। আইসিইইউতে রাখা নিবিড় সম্পর্কে চিকিৎসকরা এখনও কিছু জানায়নি।

এদিকে কুমার বিশ্বজিৎ তার ছেলের কাছে গিয়ে অবশেষে তার অবস্থার কথা জানান। দেশের মিউজিক ইন্ডাস্ট্রির বেশ কয়েকজনকে বার্তা দিয়েছেন তিনি। তিনি বলেন, নিবিড় পরিচর্যা কেন্দ্রের অবস্থার উন্নতি হয়েছে।

দুর্ঘটনার বিষয়ে টরন্টো পুলিশ গণমাধ্যমকে জানায়, টরন্টোর স্থানীয় সময় সোমবার রাতে (১৩ ফেব্রুয়ারি) নিবিড় গাড়িটি চালাচ্ছিলেন। যাত্রীরা ছিলেন শাহরিয়ার, অ্যাঞ্জেলা ও আরিয়ান। অতিরিক্ত গতির কারণে এক মহাসড়ক থেকে অন্য মহাসড়কে বাঁক নেওয়ার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে গাড়িটি হাইওয়ের রেলিংয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়। সঙ্গে সঙ্গে গাড়িটিতে আ”গুন ধরে যায় এবং ঘটনাস্থলেই দুই আরোহী প্রয়াত হন। হাসপাতালে নেওয়ার পর আরও একজন প্রয়াত হন। প্রয়াত তিনজন বাংলাদেশ থেকে কানাডায় পড়তে এসেছেন।

কানাডায় সোমবার (১৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে। আরিয়ান আলম দীপ্ত, শাহরিয়ার খান ও অ্যাঞ্জেলা বারৈ নামে তিনজন প্রয়াত হন। এ ঘটনায় গাড়ির চালক গুরুতর আহ”ত হয়েছেন। আশ”ঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে।

এদিকে সংগীত শিল্পী কুমার বিশ্বজিৎ ছেলের পাশে থাকতে ইতিমধ্যে কানাডার উদ্দেশ্যে রওনা দিয়ে সেখানে পৌঁছেছেন। নিবিড়ের সাথে গাড়িতে অন্য যারা ছিলেন তারা সকলেই নিহত হয়েছেন বলে জানা গেছে। তবে নিবিড়ের অবস্থাও খুব খারাপ এমনটি জানা গেছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *