Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কিভাবে মোটরসাইকেলে চম্পট দুই জঙ্গির, মিলল সিসিটিভি ফুটেজে (ভিডিওসহ)

কিভাবে মোটরসাইকেলে চম্পট দুই জঙ্গির, মিলল সিসিটিভি ফুটেজে (ভিডিওসহ)

মাঝে মধ্যেই বাস্তব জীবনে এমনও কিছু ঘটনা ঘটতে দেখা যায়, যা রীতিমতো সিনেমাকেও হার মানায়। আর এরই জের ধরে এবার এমনি একটি ঘটনা ঘটেছে রাজধানী ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে। জানা গেছে, পুলিশের চোখে স্প্রে দিয়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নিয়েছে জঙ্গিরা। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়তে দেখা গেছে।

রোববার বিকেলে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত প্রাঙ্গণ থেকে ওই দুই জঙ্গিকে ছিনতাই করা হয়।

এরপর সিসিটিভি ফুটেজে মোটরসাইকেল চালককে দুই জঙ্গি নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যেতে দেখা যায়। এর আগে তারা আদালত চত্বরে একটি মোটরসাইকেল ছেড়ে যায়।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আদালত চত্বর থেকে দুই জঙ্গি ছিনতাইয়ে কেউ গাফিলতি করলে ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (২০ নভেম্বর) সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অপহরণের পরপরই তাদের ধরতে রেড অ্যালার্ট জারি করা হয়েছে। পুলিশ তাদের খুঁজছে। আশা করি তারা শিগগিরই ধরা পড়বে। এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হবে জানিয়ে মন্ত্রী বলেন, তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

এ ছাড়া মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি মইনুল হাসান শামীম ওরফে সিফাত সামির ও মো. আবু ছিদ্দিক সোহেল ওরফে সাকিবকে ধরিয়ে দিলে ২০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে পুলিশ সদর দফতর।

এদিকে সংবাদ মাধ্যমে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পুলিশের এক কর্মকর্তা। তবে যেখানেই পালিয়ে থাকুক না কেন, খুব শীঘ্রই তারা আইনের জালে ধরা পড়বে এমনটাই প্রত্যাশা আইনশৃঙ্খলা বাহিনীর।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *