Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ‘কিছু ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম’, এবার স্বামীকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সাবিলা নূর

‘কিছু ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম’, এবার স্বামীকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সাবিলা নূর

বাংলাদেশের বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। যিনি তার অভিনয় শৈলী দিয়ে ইতিমধ্যে কাজ করেছেন দেশের জনপ্রিয় এবং বড় সব তারকাদের সাথে। ফর্ম এবং অভিনয় শৈলীতে তিনি নিজের অবস্থান গড়ে তুলেছেন। রোমান্টিক, কমেডি কিংবা কমেডি সব ধারাতেই আলো ছড়াচ্ছেন এই তরুণী।

তবে গত দুই বছরে বিভিন্ন কাজ দিয়ে নজর কেড়েছেন এই অভিনেত্রী। হয়ে উঠেছেন ছোট পর্দার অন্যতম নায়িকা।

২০১২ সালে ‘ইউটার্ন’ নাটকের মাধ্যমে সাবিলার ক্যারিয়ার শুরু হয়। নিজের ক্যারিয়ার বিশ্লেষণ করে এই অভিনেত্রী গণমাধ্যমকে বলেন, তিনি কিছু ভুল সিদ্ধান্ত নিয়েছেন। আমি সবকিছু বুঝতে পারিনি। তবে আমার সহশিল্পীদের অসামান্য সমর্থন আমাকে আজ এখানে নিয়ে এসেছে। আগে একই ধরনের এবং টমবয় টাইপের চরিত্র বেশি করতাম। তবে এখন তা ভেঙে বিভিন্ন চরিত্রে নিজেকে দেখানোর চেষ্টা করছি।

বিভিন্ন চরিত্রে নিয়মিত পর্দায় হাজির হন সাবিলা নূর। অভিনয় ছাড়াও অত্যন্ত আন্তরিক এই অভিনেত্রী, সবাই তার পেশাদারিত্বের প্রশংসা করেন। সাবিলা নুর কেমন আছেন? জানতে চাইলে তিনি বলেন, আমি খুবই সংরক্ষিত। অভিনয়ের বাইরে অনেকেই আমার সঙ্গে সম্পর্ক রাখতে পারেন না।

“আমি দর্শকদের কাছে আমার ব্যক্তিগত জীবন দেখাতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। হ্যাঁ, আমি এটাও বুঝি যে তারা জানতে আগ্রহী, কিন্তু আমি আমার ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতে চাই। আমার স্বামীও খুব ক্যামেরা-বিমুখ, তিনি তা করেন না। আমি খুব ব্যক্তিগত কিছু পোস্ট করতে চান।তাই আমার পেজ একটি কল রক্ত ​​খোজ, অসহায়দের সাহায্য করার জন্য এটি ব্যবহার করুন.

সাবিলা নূর এখন নারী পরিচালিত কাজ পছন্দ করছেন। তিনি বলেন, গত বছরের নিজস্ব প্রতিবেদক, আমি রোকেয়া কায়ু, হৃদিতা, মে আই কাম ইন প্রচারের পর দর্শকদের কাছ থেকে কিছুটা ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছেন। এরপর থেকে এসব ব্যতিক্রমী কাজের প্রতি তার আগ্রহ বেড়ে যায়।

সাবিলা নূর বলেন, রোমান্টিক কমেডি ধাঁচের গল্প আমার খুব ভালো লাগে। কিন্তু গত বছর দেখলাম আমার ব্যতিক্রমী কাজগুলো দর্শকদের ভালো লেগেছে। এছাড়া নারীদের নেতৃত্বে কাজগুলো নিজেদের সঙ্গে জায়গা তৈরি করে। কাজের প্রতি সৎ থাকাও সাহায্য করে।

প্রসঙ্গত, বিয়ে করেছেন সাবিলা নূর বেশি কিছু বছর হলো। আর সেই থেকেই সংসার এবং কাজ এক সাথেই সামলাচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *