Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কাশিমপুর কারাগারে মারা গেলেন বিএনপির সেই আলোচিত নেতা

কাশিমপুর কারাগারে মারা গেলেন বিএনপির সেই আলোচিত নেতা

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে বন্দি থাকা অবস্থায় আসাদুজ্জামান হীরা খান (৪৫) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।

আসাদুজ্জামান হীরা গাজীপুরের শ্রীপুর উপজেলার ধামলাই গ্রামের গিয়াস উদ্দিন খানের ছেলে। তিনি উপজেলার কাওরাইদ ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

শ্রীপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান লিটন জানান, ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির সমাবেশ শেষে ফেরার পথে আসাদুজ্জামানকে শ্রীপুর রেলস্টেশনে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে বিস্ফোরক মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলা ডেপুটি স্বপন কুমার ঘোষ জানান, শুক্রবার সকালে বুকে ব্যথা শুরু হলে আসাদুজ্জামানকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

তিনি জানান, বিস্ফোরক মামলায় আসাদুজ্জামানকে গত ২৯ অক্টোবর গাজীপুর জেলা কারাগারে নেওয়া হয়। পরে ১০ নভেম্বর তাকে কাশিমপুর কারাগারে নিয়ে আসা হয়।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *