Friday , September 20 2024
Breaking News
Home / National / কাল বৃহস্পতিবার থেকে ৩ দিনের ছুটি পাচ্ছেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা, টার্মিনালে ভিড়

কাল বৃহস্পতিবার থেকে ৩ দিনের ছুটি পাচ্ছেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা, টার্মিনালে ভিড়

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিন দিনের ছুটি। ঈদে মিলাদুন্নবীর পর সরকারি কর্মকর্তা-কর্মচারীরা সাপ্তাহিক দুই দিন ছুটি পেয়ে মোট তিন দিন ছুটি পাচ্ছেন। ব্যাংক ও বেশ কয়েকটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারীরাও তিনদিন ছুটি কাটিয়ে আগামী রোববার কাজ করবেন।

বৃহস্পতিবার মিলাদুন্নবীর ছুটি। শুক্রবার এবং শনিবার (২৯ এবং ৩০ সেপ্টেম্বর) দুই দিনের সাপ্তাহিক ছুটি। অর্থাৎ বৃহস্পতিবার থেকে আগামী শনিবার (২৮-৩০ সেপ্টেম্বর) পর্যন্ত টানা তিন দিন ছুটি কাটাবেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা।

তিন দিনের ছুটি উপলক্ষে অনেকেই গ্রামের বাড়িতে বেড়াতে যাবেন। বুধবার কাজ শেষে অনেকেই গ্রামের বাড়িতে যাবেন বলে জানা গেছে। ফলে বিকেলের পর রাজধানীর বাস, ট্রেন ও লঞ্চ স্টেশনগুলোতে স্বাভাবিকের চেয়ে একটু বেশি ভিড় হতে পারে।

বুধবার রাতের বাসের সব টিকিট ইতিমধ্যে বিক্রি হয়ে গেছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

মহাখালী বাস টার্মিনালে বাসের টিকিট বিক্রিকারী মোহাম্মদ আলী জানান, তিন দিনের ছুটির কারণে বুধবার যাত্রীদের ভিড় সাধারণত বৃহস্পতিবার থাকে। বিভিন্ন গন্তব্যের জন্য বুধবার রাতের বাসের টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গেছে।

যাত্রীদের চাপ বেশি থাকায় ভাড়াও কিছুটা বেড়েছে বলে জানিয়েছেন যাত্রীরা। তবে সয়দাবাদ টার্মিনালের বিভিন্ন বাস কাউন্টারে দায়িত্বরত ব্যক্তিরা জানান, ভাড়া বেশি নেওয়া হচ্ছে না। অন্য সময় যাত্রী সংখ্যা কম থাকায় ভাড়া সরকার নির্ধারিত ভাড়ার চেয়ে কম। এখন সরকার নির্ধারিত ভাড়া নেওয়া হচ্ছে।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *