Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কারিনার সাথে না মানালে গরু-মষিহের সঙ্গে প্রেম করব: শহীদ কাপুর

কারিনার সাথে না মানালে গরু-মষিহের সঙ্গে প্রেম করব: শহীদ কাপুর

ভারতের বিনোদন মাধ্যমের ব হুল আলোচিত ও জনপ্রিয় এবং পরিচিত মুখ শহীদ কাপুর ও কারিনা কাপুর। তারা দুজনেই এক সঙ্গে জুটি হয়ে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। এমনকি একটা সময় তারা দুজনে একে অন্যের সঙ্গে প্রেমের সম্পরকে জড়িয়ে পরেছেন। এবং দীর্ঘ সময় ধরে ভক্ত-অনুরাগীদের মাঝে এই প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনায় ছিলেন। সম্প্রতি শহীদ কাপুর তাদের প্রেম বিচ্ছেদের কারন জানালেন।

একসময় বলিউডের আলোচিত জুটি ছিলেন শহীদ কাপুর ও কারিনা কাপুর খান। ২০০৪ সালে ‘ফিদা’ সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়েই তাদের সম্পর্ক শুরু হয়েছিল। কিন্তু বেশি দিন স্থায়ী হয়নি সেই সম্পর্ক। ৫ বছরের মাথাতেই ভেঙে যায় তাদের প্রেমের সম্পর্ক।ইতোপূর্বেই শোনা গিয়েছিল, যশরাজ ফিল্মের একটি ছবির শুটের সময় সাইফ আলী খানের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই ভেঙে যায় শহীদ-কারিনার সম্পর্ক। অনেকে আবার বলেন, কারিনার মা ববিতা কাপুর তাদের এই সম্পর্ক নিয়ে আপত্তি জানিয়েছিলেন সেজন্যই নাকি টেকেনি সেই সম্পর্ক। এদিকে শহীদের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পর কারিনা নিজেকে সামলে নিতে পারলেও শহীদ ক্ষাণিকটা ভেঙে পড়েছিলেন। যদিও মীরা রাজপুতের সঙ্গে বিয়ের পর নিজেকে বেশ শক্তিশালী অভিনেতা হিসেবে পর্দায় উপস্থাপন করেছেন তিনি। শুধু তাই নয় কারিনার ও নিজের বিয়ের পরও একাধিক বার কারিনার সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন শহীদ। একবার এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘ব্যক্তিগত জীবন সম্পর্কে আমি কথা বলতে চাই না। যখন আমি কারিনার সঙ্গে ছিলাম, বিষয়টি এক রকম ছিল। এখন তা বদলে গেছে’।

তবে একে অপরের প্রেমের সম্পর্ক ভেঙে গেলেও পরবর্তীতে একাধিক ছবিতে কাজ করেছেন শহীদ-কারিনা। সেই প্রসঙ্গে একবার এক সাক্ষাৎকারে শহীদ কাপুর বলেছিলেন যে, ‘আমার কাছে যদি একটি ভাল ছবির প্রস্তাব আসে আর সেখানে যদি কারিনাকে ছাড়া আমার বিপরীতে কাউকে না মানায়, তাহলে আমি কাজ করব! এমনকি পরিচালক যদি আমাকে গরু বা মহিষের সঙ্গেও পর্দায় প্রেম করতে বলেন, আমি তাই করব। পরিচালকের কথা শোনাই আমার কাজ।’
এদিকে দুবছরের বিরতি ভেঙে আবারও পর্দা মাতাতে আসছেন বলিউড অভিনেতা শহীদ কাপুর। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র হিন্দি রিমেক ‘কবীর সিং’এ। এবার তাকে দেখা যাবে গৌতম তিন্নানাউরি পরিচালিত তেলেগু ছবি ‘জার্সি’র হিন্দি রিমেকে। যার হিন্দি রিমেকের পরিচালনাও করবেন এই পরিচালক।

ছবিতে একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প পর্দায় ফুটিয়ে তুলবেন শহীদ। যেখানে ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই এক ক্রিকেটার আবারও একবার ব্যাট হাতে তুলে নেবেন। কারণ ছেলের ইচ্ছে বাবা তাকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। ইতোমধ্যেই যার ট্রেলার প্রকাশ্যে এসেছে। যার গল্প এবং টিম সবটাকেই একটু স্পেশাল বলে জানিয়েছেন শহীদ। জার্সিতে শহীদ কাপুরের বিপরীতে অভিনয় করছেন ম্রুনাল ঠাকুর। চলতি বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘জার্সি’।

২০১২ সালে সাইফ আলি খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন কারিনা কাপুর। তাদের তৈমুর ও জাহাঙ্গীর নামে দুই পুত্র রয়েছে। সাইফ আলি এবং কারিনা কাপুর দুজনেই বলিউড ইন্ডাষ্ট্রিতে অসংখ্য সিনেমায় কাজ করেছেন। এমনকি তারা দুজনে জুটি হয়েও বেহস কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তাদের রয়েছে ব্যপক জনপ্রিয়তা এবং অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *