Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কারাগার থেকে বেরিয়ে হাসপাতালে দুজনেই, জানা গেল মির্জা ফখরুল-মির্জা আব্বাসের শারীরিক সর্বশেষ অবস্থা

কারাগার থেকে বেরিয়ে হাসপাতালে দুজনেই, জানা গেল মির্জা ফখরুল-মির্জা আব্বাসের শারীরিক সর্বশেষ অবস্থা

গত বছরের ৮ ডিসেম্বর মধ্যরাতে নিজ নিজ বাসা থেকে গ্রেপ্তার হন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। এরপর দীর্ঘ ১ মাস কারাভোগের পর জামিনে মুক্তি মেলে তাদের। তবে কারাগার থেকে মুক্তি পাওয়ার ১ সপ্তাহ যেতে না যেতেই রীতিমতো হাসপাতালে ভর্তি হতে হয় দুজনকেই।

তবে ইতিমধ্যেই চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন মির্জা ফখরুল। তবে, দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সোমবার রাতে ডাক্তারি পরীক্ষা শেষে বাসায় আসেন বিএনপি মহাসচিব। তিনি সুস্থ আছেন।

এর আগে গত রোববার সকাল সাড়ে ১০টায় চিকিৎসকের পরামর্শে মির্জা ফখরুলকে স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বিএনপির সহকারী কমিটির সদস্য মির্জা আব্বাসকেও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়রুল জানান, মির্জা আব্বাস এখনো হাসপাতালে চিকিৎসাধীন। তাঁরা এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারে তত্ত্বাবধানে চিকিৎসা নেন।

এর আগে চলতি মাসের গত ৯ জানুয়ারি কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান মির্জা ফখরুল ও মির্জা আব্বাস। বর্তমানে তাদের শারীরিক অবস্থা খুব একটা ভালো নয়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *