Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কারাগারে থেকেও আরো এক দুঃসংবাদ পেল বিএনপি নেতা

কারাগারে থেকেও আরো এক দুঃসংবাদ পেল বিএনপি নেতা

ফেনীর উপজেলা বিএনপির সভাপতি ও দাগনভূঞা পৌরসভার সাবেক মেয়র আকবর হোসেনের গাড়িতে আগুন দেয়া হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) গভীর রাতে দাগনভূঞা উপজেলার আলাইয়ারপুর গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে।

বিএনপি নেতার বাড়ির লোকজন জানান, আকবর হোসেন বর্তমানে ফেনী কারাগারে রয়েছেন। তার সাদা রঙের প্রিমিও গাড়িটি আলাইয়াপুরে তার বাড়ির মূল কক্ষের পিছনে একটি দেয়াল ঘেরা টিনের চালায় রাখা ছিল। সোমবার গভীর রাতে কেউ গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায়। কয়েকটি ককটেল বিস্ফোরণের শব্দও শোনা গেছে। পরে ফেনী থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিভিয়ে ফেললেও গাড়ির বেশিরভাগ পুড়ে যায়।

আকবরের স্ত্রী ও উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহিনা আকবর জানান, সন্ত্রাসীরা প্রথমে গভীর রাতে বোমা বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক ছড়ায়। পরে তারা দেয়াল বেয়ে ভেতরে ঢুকে গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায়। এর জন্য সরকারি দলের লোকজন দায়ী।

দাগনভূনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে ফায়ার সার্ভিসকে সহায়তা করে। কীভাবে ঘটনাটি ঘটল তা তদন্ত করে দেখা হচ্ছে। এটা নাশকতা, নাকি কোনো যান্ত্রিক ত্রুটির ফলে হয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *