Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কারাগারে থাকা সুকেশের সাথে প্রেম বিষয় নিয়ে জানালেন জ্যাকলিন

কারাগারে থাকা সুকেশের সাথে প্রেম বিষয় নিয়ে জানালেন জ্যাকলিন

প্র’তা’/রণা ও জা’লি/য়াতির অভিযোগে সুকেশ চন্দ্রশেখরকে আটক করে রাখা হয়েছে কারাগারে। সুকেশের বিষয়ে বিভিন্ন ধরনের চা’ঞ্চল্যকর তথ্য সামনে আসতে শুরু করেছে। তার অন্তরালের নানা গোপন তথ্য জানার জন্য তার কাছের অনেককে জিজ্ঞাসাবাদ করছে তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা। জিজ্ঞাসাবাদের তালিকায় রয়েছেন বলিউডের সুদর্শিনী অভিনেত্রী এবং মডেল জ্যাকুলিন ফার্নান্দেজ।

বলা হয়ে থাকে যে, অভিনেত্রী জ্যাকুলিন সুকেশের প্রেমে পড়েছিলেন। তিনি তার এই প্রেমিকাকে বিভিন্ন ধরনের দামি উপহার দিয়েছেন। সুকেশের আইনজীবী সম্প্রতি এমন দাবি করেছেন। তবে ‘রেস ৩’-এর অভিনেত্রী এসব মন্তব্যকে নিছক ‘রটনা’ বলে উড়িয়ে দিয়েছেন।

এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারকে ২০০ কোটি টাকার প্র’তা/রণার ওই মামলায় অভিযুক্ত সুকেশ এবং তার স্ত্রী লীনা পাল। তাদের গ্রে’ফতার করে দিল্লির রোহিণী জে’/লে রাখা হয়েছে।

কেন্দ্রীয় গোয়েন্দা দফতর সূত্রে খবর, এই দুই অভিযুক্তের সঙ্গে সরাসরি যোগ রয়েছে অভিনেত্রী জ্যাকলিন এবং নোরা ফাতেহির। সেই তথ্যের ভিত্তিতে দুই তারকার বয়ান রেকর্ড করা হয়েছিল।

গতকাল (রবিবার) জ্যাকলিনের যিনি মুখপাত্র হিসেবে রয়েছেন তিনি বলেন, লিনা ও সুকেশের সাথে বলিউডের এই অভিনেত্রীর কোনো ধরনের সম্পর্ক কোনোদিন ছিল না। তিনি সুকেশের সাথে জ্যাকুলিনের প্রেমের দাবিকে শ্রেফ ‘গু’/জব’ বলেও উড়িয়ে দিয়েছেন।

জ্যাকুলিনের ঐ মুখপাত্রের এক বিবৃতিতে বলা হয়েছে, “ইডি এই মাম’লায় জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকুলিনকে তলব করেছে সেটা শুধুমাত্র একজন সা’ক্ষী হিসেবে। তিনি ইতিমধ্যে তার নিজের বক্তব্য রেকর্ডও করে ফেলেছেন। পরে যদি অভিনেত্রীকে ডাকা হলে তিনি এইভাবে তদন্তকারী সংস্থাকে সহযোগিতা করে যাবেন।’

 

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *